আদমদীঘিতে কিশোরকে ছুরিকাঘাত ঘটনায় পিতপুত্রসহ তিনজনের বিরুদ্ধে মামলা গ্রেফতার-২


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে সাঈদ হাসান (১৭) নামের এক কিশোর মাদরাসা ছাত্রকে ছুরিকাঘাতে আহত করা ঘটনায় পি]তা পুত্রসহ তিনজনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাত তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে।
মঙ্গলবার (৫ এপ্রিল) সকালে ওই ছাত্রের বাবা নওগাঁর রানীনগর উপজেলার উত্তর রাজাপুর গ্রামের আলম হোসেন বাদি হয়ে আদমদীঘি থানায় এই মামলা দায়ের করেন।
মামলার অভিযুক্ত আসামীরা হলো, রানীনগর উপজেলার উত্তর রাজাপুর গ্রামের মুকুল সাখিদার (৪৩) তার ছেলে শাকিল হোসেন (২১) ও ফয়সাল (১৯)।
এদের মধ্যে শাকিল ও ফয়সাল নামের দুই সহোদরকে গ্রেঢতার করেছে পুলিশ।
মামলা সুত্রে জানাযায়, নওগাঁর রানীনগর উপজেলার উত্তর রাজাপুর গ্রামের মামলার বাদি আলম হোসেনের ছেলে সাঈদ হাসান আদমদীঘির সান্তাহার চা-বাগান এলাকায় একটি মাদরাসায় লেখাপড়া করে।
সোমবার (৪ এপ্রিল) সন্ধ্যা ৭টায় বাদির ছেলে মাদরাসা ছাত্র সাইদ হাসান বাড়ি থেকে সান্তাহার মাদরাসার উদ্যেশ্যে একটি অটোচার্জার ভাড়া করে রওয়ানা হয়। রাত ৮টায় সে সান্তাহার-রানীনগর সড়কের ছাতনী গ্রামের নিকট ব্রিজের উপড় আসামীরা পথরোধ করে মাদরাসা ছাত্রকে অটোরিক্সায় উপড় হামলা ও ছুরিকাঘাতে হত্যার চেষ্টা চালায়। রাতেই পুলিশ খবর পেয়ে আহত সাইদ হাসানকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান এবং দুই সহোদরকে গ্রেফতার ও একটি ধারালো চাকু উদ্ধার করে। আহত সাইদ হাসানের বাবা আলম হোসেন বলেন তাদের সাথে আসামীদের জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে এই হত্যার চেষ্টা চালায়।
আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরন করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.