আড়াইহাজারে নেশার টাকার জন্য শিকলে বেঁধে স্ত্রীকে নির্যাতন

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে নেশার টাকা দিতে না পারায় নিজের স্ত্রীকে দুই দিন ঘরে তালাবদ্ধ করে খুঁটির সঙ্গে শিকল দিয়ে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে বিল্লাল নামের এক মাদকসেবীর বিরুদ্ধে।
আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) এ ঘটনায় নির্যাতিতা স্ত্রী তাসলিমা আক্তার (৩৩) বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
গত ২৫ থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ব্রাহ্মন্দী গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত বিল্লালকে আটক করেছে পুলিশ।
অভিযোগের সূত্রে জানা যায়, ব্রাহ্মন্দী ইউনিয়নের ব্রাহ্মন্দী গ্রামের বিল্লালের সঙ্গে একই গ্রামের তাসলিমা আক্তারের ১৬ বছরের বিবাহিত সংসার। তাদের চারটি মেয়ে রয়েছে। বিয়ের পর থেকেই স্ত্রী জানতে পারেন তার স্বামী বিল্লাল একজন মাদকসেবী। তিনি স্ত্রী-সন্তানদের ভরণপোষণ তো দেয়ই না বরং নেশার টাকার জন্য প্রতিনিয়ত স্ত্রী তাসলিমা আক্তার ও তার নিজের ৬০ বছরের বৃদ্ধা মা ফাতেমা বেগমকেও শারীরিকভাবে নির্যাতন করেন। নেশার টাকা না দিলে তাদেরকে মেরে ফেলার হুমকি দেন।
গত শনিবার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত দুই দিন ধরে বসতঘরে তালাবদ্ধ করে এবং ঘরের খুঁটির সঙ্গে শিকল দিয়ে বেঁধে রেখে স্ত্রী তাসলিমা আক্তারের ওপর শারীরিক নির্যাতন চালান বিল্লাল। পরে আজ সোমবার সকাল ৮টায় শাশুড়ি ফাতেমা বেগম এলাকার লোকজনকে ডেকে এনে তাসলিমাকে নির্যাতনের কবল থেকে উদ্ধার করে থানায় পাঠায়।
তাসলিমা বলেন, ‘মাদকের টাকা না দিলে প্রতিনিয়ত আমাকে মারধর করেন আমার স্বামী।’
আড়াইহাজার থানার উপ পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বিটিসি নিউজকে জানান, অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নারায়ণগঞ্জ প্রতিনিধি মো. আফজাল হোসেন আফজাল। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.