আটোয়ারীতে শিক্ষা প্রতিষ্ঠান পুনরায় চালু করনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় জনস্বাস্থ্য ও স্বাস্থ্যবিধি মেনে শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেণি কার্যক্রম চালূ করণের লক্ষ্যে পঞ্চগড়ের আটোয়ারীতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তরের আয়োজনে আজ বুধবার (০৮ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের (স্কুল, কলেজ ও মাদরাসা) সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণের সমন্বয়ে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান। একাডেমিক সুপারভাইজার রেজাউন নবী রাজা’র সঞ্চালনায় স্বাস্থ্যবিধি মেনে শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেণি কার্যক্রম চালু করণের লক্ষ্যে পরামর্শমূলক গুরুত্বপুর্ণ বক্তব্য রাখেন সভার প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় ও স্বাস্থ্যবিধি মেনে শিক্ষা প্রতিষ্ঠান পুনরায় চালুকরণের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে বিস্তারিত তথ্যাবলী উল্লেখ করে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ তোবারক হুসেন। প্রস্তুতিমূলক সভায় উপজেলার সকল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক (স্কুল, কলেজ ও মাদরাসা) পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.