আটোয়ারীতে প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে কম্বল বিতরণ


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: “ভালোর সাথে আলোর পথে” এই স্নোগানকে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারীতে প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালে প্রথম আলো ট্রাস্টের আয়োজনে এবং প্রথম আলো বন্ধুসভা পঞ্চগড়ের সহযোগিতায় আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রায় দেড় শতাধীক অসহায় দুস্থ্য শীতার্ত মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রথম আলো পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং প্রথম আলোর কার্যক্রমের প্রশংসা করে বক্তব্য শেষে কম্বল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর, ওসি(তদন্ত) মোঃ দুলল উদ্দীন, আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুশ।
স্বাগত বক্তব্য রাখেন প্রথম আলো’র পঞ্চগড় প্রতিনিধি রাজিউর রহমান রাজু। এছাড়া প্রথম আলো বন্ধুসভা কমিটির পঞ্চগড় জেলা সভাপতি রায়হান শরীফ, আটোয়ারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, আটোয়ারী প্রেসক্লাবের সভাপতি জিল্লুর হোসেন সরকার সহ দু’টি প্রেসক্লাবের সাধারণে সম্পাদক সহ অন্যান্য সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বলেন, প্রথম আলো শুধুমাত্র একটি পত্রিকা নয়, এটি একটি সেবামুলক প্রতিষ্ঠান। বন্ধুসভার মাধ্যমে মানবিক ও সমাজসেবা মুলক নানা কর্মসুচি পালন করছে প্রথম আলো।
প্রথম আলো শিক্ষার্থীদের নিয়ে গণিত উৎসব, ফিজিক্স অলিম্পিয়াড, ইন্টারনেট উৎসব সহ বিভিন্ কর্মসুচি বাস্তবায়নের মাধ্যমে মেধা বিকাশে ভুমিকা রাখছে। বিভিন্ন প্রাকৃতিক দর্যোগে বন্ধুসভার সদস্যরাই সবার আগে ছুটে যান। এজন্যে প্রথম আলোর উপর আস্থা রাখছে কোটি মানুষ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.