আটোয়ারীতে অর্ধগলিত লাশ উদ্ধার


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: আটোয়ারীতে ঘরের দরজা ভেঙ্গে অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে আটোয়ারী থানা পুলিশ ও সিআইডি’র ক্রাইম স্কিন দলের সদস্যরা।
জানাগেছে, গতকাল রোববার (২২ আগস্ট) বিকেলে উপজেলার ফকিরগঞ্জ বাজার এলাকার ডিগ্রী কলেজ রোড সংলগ্ন মোঃ জাহের আলীর বাসার ঘরের দরজা ভেঙ্গে তার ভাড়াটিয়া মোঃ ইয়াছিন জাহিদ চৌধুরীর (৪৫) অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।
ইয়াছিন জাহিদ চৌধুরী দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের রুস্তম আলী চৌধুরীর পুত্র। জানা যায়, আটোয়ারীতে এসে গত বছরের ৩ জুলাই জাহের আলীর বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। একসময় জাহিদ চৌধুরী ঢাকায় চাকুরী করতেন। চাকুরী ছেড়ে দিয়ে পরিবার ছাড়া একাই আটোয়ারীতে বসবাস করছিলেন। তার দুই ভাই বিদেশে থাকে। তাদের পাঠানো টাকা দিয়ে তিনি চলেন।
গতকাল রোববার (২২ আগস্ট) ইয়াছিন জাহিদ চৌধুরীর কক্ষ হতে পচা দুর্গন্ধ আশপাশে ছড়িয়ে পড়লে পুলিশকে জানানো হয়। খবর পেয়ে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন দ্রুত সিআইডি’র ক্রাইম স্কিন দলের সহযোগিতায় তার মরদেহ উদ্ধার করে পঞ্চগড় সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরন করেন।
আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন বিটিসি নিউজকে বলেন, কয়েকদিন আগে মারা গেছে ধারনা করা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে। ময়না তদন্তের রিপোর্টের পর পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.