আটোয়ারীতে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: “স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়” এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে জনসাধারণের মাঝে ভূমি অধিকার সম্পর্কে সচেতনতা বৃদ্ধি এবং ভূমি ব্যবস্থাপনায় দক্ষতা ও গতিশীলতা আনতে সারাদেশের ন্যায় পঞ্চগড়ের আটোয়ারীতে ভূমি সেবা সপ্তাহ-২০২৩ উদ্বোধন হয়েছে।
সোমবার (২২ মে) বেলা সাড়ে ১১টায় উপজেলা ভূমি অফিসের আয়োজনে, উপজেলা পরিষদ হল রুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম সেবা সপ্তাহ (২২-২৮ মে) উদ্বোধন করেন।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম এর সভাপতিত্বে এবং একাডেমিক সুপারভাইজার রেজাউন নবী রাজা’র সঞ্চালনায় ভূমি সেবা সপ্তাহের উপর গুরুত্বারোপ করে স্বাগত বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) শায়লা সাঈদ তন্বী।
আরো বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, উপজেলা কৃষি অফিসার মোছাঃ নুরজাহান খাতুন, মির্জাপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ, ধামোর ইউপি চেয়ারম্যান আবু তাহের দুলাল, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শেখ নুরুল ইসলাম প্রমুখ।
এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান, ইউনিয়ন ভূমি কর্মকর্তা,গণমাধ্যমকর্মী, সেবা গ্রহীতা ও নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.