আটোয়ারীতে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিলেন নাঈমুজ্জামান ভুঁইয়া


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম এর কাছে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দেন পঞ্চগড়-১ (আটোয়ারী-পঞ্চগড় সদর-তেঁতুলিয়া) আসনের আওয়ামী লীগ মনোনীত এমপি প্রার্থী, বাংলাদেশ আওয়ামী লীগ পঞ্চগড় জেলা শাখার সহ-সভাপতি নাঈমুজ্জামান ভুঁইয়া (মুক্তা)।
মনোনয়নপত্র গ্রহণের সময় উপজেলা নির্বাচন অফিসার মোঃ আইনুল হক সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসারকে সহযোগিতা করেন। এ সময় নৌকা মার্কার মনোনীত প্রার্থী নাঈমুজ্জামন ভুঁইয়া(মুক্তা) ’র সাথে তার সহধর্মীনি অবসরপ্রাপ্ত মেজর কাজী মৌসুমী, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মোঃ আনিসুর রহমান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম, সাবেক ডেপুটি কমান্ডার শেখ নুরুল ইসলাম,বলরামপুর আদর্শ কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা, আটোয়ারী উপজেলা আওয়ামী লীগের একাংশ নেতৃবৃন্দ,মুক্তিযোদ্ধার সন্তান সংসদ কমান্ডের নেতৃবৃন্দ, আওয়ামী লীগের অংগ ও সহযোগি সংগঠনের একাংশ নেতৃবৃন্দসহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।
এসময় সংক্ষিপ্ত বক্তব্যে মুক্তা বলেন, পঞ্চগড়-১ আসনে এমপি প্রার্থী হওয়ার মত আওয়ামী লীগের অনেক প্রবীণ রাজনীতিবীদ আছেন। আমি তাদের সব সময়ই শ্রদ্ধা করি। আওয়ামী লীগ দলটিকে টিকিয়ে রাখতে তাঁরা নিরলস পরিশ্রম করেছেন। মনোনয়ন বোর্ড যেহেতু আমাকে সিলেকশন করেছেন, সেহেতু দল ও দেশের স্বার্থে কাঁদা ছুরাছুরি না করি। সবাই মিলে ভোটে নৌকা মার্কাকে বিপুল ভোটে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করি।
তিনি বলেন, এমনিতেই আটোয়ারী উপজেলা সহ পঞ্চগড় জেলা উন্নয়নের দিকে অনেক পিছিয়ে আছে। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর কৃষি, শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ থেকে শুরু করে পঞ্চগড়ে অনেক পরিবর্তন ঘটেছে। তবে স্মার্ট বাংলাদেশ গড়ার যে প্রত্যয় আছে সেটি আরো উন্নতি করতে হলে সর্বক্ষেত্রে আরো কাজ করতে হবে। যেটি উন্নয়ন হয়েছে, সেটিকে আরো পরিধি বাড়ানোর জন্য কাজ করে যাবো। এদেশে উন্নয়ন, সম্প্রীতি ও সোনার বাংলা গড়ার যে স্বপ্ন সেটিকে বাস্তবায়ন করতে হলে আওয়ামী লীগ তথা নৌকা মার্কা ছাড়া আর কোন বিকল্প নাই। তিনি তার সমর্থকদের উস্কানীমুলক বক্তব্য থেকে বিরত থাকার আহবান জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.