আটোয়ারীতে উন্নয়ন মেলার উদ্বোধন


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: “সেবা ও উন্নতির দক্ষ রূপকার- উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় পঞ্চগড়ের আটোয়ারীতে জাতীয় সরকার দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে তিন দিনব্যাপী উন্নয়ন মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।
মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম।
উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে রবিবার ( ১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বণার্ঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ অডিটোরিয়ামের সামনে এসে শেষ হয়। পরে অডিটোরিয়ামে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে আয়োজিত তিন দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন ঘোষনা করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে আলহাজ্ব মোঃ রমজান আলী’র সঞ্চালনায় দিবসটির প্রতিপাদ্য বিষয়ের উপর গুরুত্বারোপ করে আরো বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, ওসি সোহেল রানা, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মোঃ ফয়সাল, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোস্তাক আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম, রাধানগর ইউপি চেয়ারম্যান আবু জাহেদ,বলরামপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন, ধামোর ইউপি চেয়ারম্যান আবু তাহের দুলাল প্রমুখ।
আলোচনা শেষে উন্নয়ন মেলার স্টলগুলো উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার পরিদর্শন করেন।
উপজেলা চেয়ারম্যান বলেন, উন্নয়ন মেলায় সরকারের গৃহিত উন্নয়ন কার্যক্রম প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে তুলে ধরা, জনগণকে উন্নয়ন কাজের সাথে সম্পৃক্ত করা, ভবিষ্যৎ কর্মপরিকল্পনা, এসডিজি অর্জনে সরকারের সাফল্য, এসডিজি কার্যক্রমে জনগণকে উদ্বুদ্ধকরণ, বিনিয়োগ পরিকল্পনা ও ব্যক্তিখাতে উদ্যোক্তা সৃস্টি এবং দক্ষতা উন্নয়নের লক্ষ্যে এই মেলার আয়োজন করা হয়।
এছাড়া উপজেলার বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধানগণ, ইউপি চেয়ারম্যান সহ সদস্যবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, রাজননৈতিক দলের নেতৃবৃন্দ সহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.