আঞ্চলিক তথ্য অফিসে সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে অবহিতকরণ সভা

পিআইডি প্রতিবেদক: আঞ্চলিক তথ্য অফিস রাজশাহী (পিআইডি)’র সম্মেলন কক্ষে আজ সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে অংশীজনদের নিয়ে এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। আঞ্চলিক তথ্য অফিস রাজশাহী কর্তৃক আয়োজিত সভায় উপ-প্রধান তথ্য অফিসার মোহাম্মদ আফরাজুর রহমান সভাপতিত্ব করেন।

সভায় সেবা গ্রহিতাদের সেবা প্রদান সম্পর্কিত বিভিন্ন বিষয় আলোচনা হয়। সময়মত অনুষ্ঠানের নোটিশ ও তথ্য বিবরণী অংশীজনদের কাছে পাঠানো, আঞ্চলিক তথ্য অফিসে  রাজশাহীর সকল সাংবাদিকের নাম, যোগাযোগ নম্বর ও ই-মেইলসহ একটি তালিকা সংরক্ষণ এবং পারস্পরিক সহযোগিতা ও যোগাযোগ আরো ঘনিষ্ঠ করার ওপর গুরুত্বারোপ করা হয়।

অনুষ্ঠানে সভাপতি বলেন, সংবাদপত্র রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। মিডিয়া সব সময় জনগণের পক্ষে কাজ করে। সরকারের বিভিন্ন উন্নয়নমূলক ও জনগুরুত্বপূর্ণ কাজগুলোও তুলে ধরে। সে হিসেবে মিডিয়া সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের অংশীদার। তিনি বলেন, মিডিয়ার কর্মী ও আমরা একে অন্যের পরিপূরক। সে লক্ষ্যে আমাদের পারস্পরিক যোগাযোগ আরো বাড়াতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সিনিয়র তথ্য অফিসার ফারুক মো. আব্দুল মুনিম, দৈনিক উপচার পত্রিকার সম্পাদক মো. নূরে ইসলাম মিলন, দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার ইসমাইল হোসেন হুমায়ুন, আরটিভির স্টাফ রিপোর্টার মো. আমির ফয়সাল, মাইটিভির রিপোর্টার শাহরিয়ার অনতু, বৈশাখী টিভির রিপোর্টার মো. আব্দুস সাত্তার ডলার, জিটিভির রিপোর্টার মো. রবিউল ইসলাম খোকন ও দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি আমানুল্লাহ আমান উপস্থিত ছিলেন। (প্রেস বিজ্ঞপ্তি) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.