আগামীকাল শনিবার নাটোরে বড়াইগ্রামে শুরু হচ্ছে ১৩তম মহিলা ইজতেমা

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলার মৌখাড়া ইসলামিয়া মহিলা ডিগ্রী কলেজ মাঠে আগামীকাল শনিবার থেকে তিন দিনব্যাপী ১৩ তম মহিলা ইজতেমা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

ইতোঃমধ্যেই ইজতেমার প্যান্ডেল তৈরীর কাজ প্রায় অর্ধেক সম্পন্ন হয়েছে। এলাকায় মাইকিং, পোষ্টারিং, লিফলেট বিতরণের মাধ্যমে ব্যাপক প্রচারণা চলছে।

ইজতেমার আয়োজক আলহাজ্ব শের আলী শেখ বিটিসি নিউজকে জানান, প্রথম দিন আম বয়ানের মধ্য দিয়ে ইজতেমা শুরু হবে। তিন দিনই ধারাবাহিক ভাবে দেশের বিভিন্ন এলাকার আলোচকরা আলোচনা রাখবেন। শেষ দিন বিকালে আখেরী মোনাজাতের মধ্য দিয়ে ইজতেমা শেষ হবে। দূরাগত মহিলাদের জন্য কলেজের মহিলা হোষ্টেলে নিরাপদ পরিবেশে রাত্রীযাপন ও খাওয়ার ব্যবস্থা করা হবে। ইজতেমার প্রথম দিনে পাবনার মাওলানা দেলোয়ার হোসেন যুক্তিবাদী, দ্বিতীয় দিন রাজশাহীর মাওলানা আমজাদ হোসেন জিহাদী ও শেষ দিন সোমবার সিরাজগঞ্জের মাওলানা মোঃ রাকিবুল ইসলাম প্রধান আলোচক হিসাবে ঈমান, আমল, আখলাক, পরকাল ও পর্দা বিষয়ে বয়ান করবেন। সমাপনী দিনে ভারতসহ দেশের বিভিন্ন জেলা থেকে প্রায় অর্ধ লক্ষাধিক লোকের সমাগম ঘটবে বলে আয়োজক কর্তৃপক্ষ আশা প্রকাশ করেছেন।

বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ বিটিসি নিউজকে বলেন, বিগত বছরগুলোর মত এবারও পর্যাপ্ত পুরুষ ও মহিলা পুলিশ মোতায়েন করাসহ ইজতেমার নিরাপত্তা বিধানে থাকবে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.