আগামীকাল জাহানারা-সালমার আইপিএল যাত্রা

বিটিসি স্পোর্টস ডেস্ক: মেয়েদের আইপিএল খেলতে আগামীকাল বুধবার (২১ অক্টোবর) দুবাইয়ের উদ্দেশে দেশ ছাড়বেন জাহানারা আলম ও সালমা খাতুন। দ্বিতীয় দফা কোভিড-১৯ টেস্টে নেগেটিভ হওয়ায় তাদের বিদেশ সফরে আর কোনো জটিলতা থাকল না।

গতকাল সোমবার (১৯ অক্টোবর) করোনা পরীক্ষার জন্য নমুনা দেন জাহানারা-সালমা। আজ মঙ্গলবার (২০ অক্টোবর) ফল হাতে পেয়েছে বিসিবি। উইমেনস উইং ইনচার্জ তৌহিদ মাহমুদ জানান, দুই ক্রিকেটারই নেগেটিভ।

আগামীকাল বুধবার (২১ অক্টোবর) সকাল ১০টা ১০মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তারা দুবাই যাবেন। সেখানে কয়েকদিন কোয়ারেন্টাইনে থেকে শারজায় দলের সঙ্গে যোগ দেবেন।

আগামী ৪ থেকে ৯ নভেম্বর সংযুক্ত আরব আমিরাতের শারজায় বসবে তিন দলের উইমেনস টি-টুয়েন্টি চ্যালেঞ্জ। যেটি মেয়েদের আইপিএল হিসেবেই বেশি পরিচিত।

জাহানারা খেলবেন ভেলোসিটির হয়ে। আগেরবারও তিনি দলটিতে প্রতিনিধিত্ব করেছিলেন। বল হাতে দারুণ করেছিলেন। তার দলের নেতৃত্বে থাকবেন ভারতের বর্তমান ওয়ানডে অধিনায়ক মিতালি রাজ।

প্রথমবার উইমেনস টি-টুয়েন্টি চ্যালেঞ্জে ডাক পাওয়া বাংলাদেশের টি-টুয়েন্টি অধিনায়ক সালমা খেলবেন ট্রায়ালব্লেজার্সের হয়ে। ভারতীয় ওপেনার স্মৃতি মান্দানা দেবেন দলটির নেতৃত্ব।

আসরের অপর দল সুপারনোভাস। ভারতের টি-টুয়েন্টি অধিনায়ক হারমানপ্রীত কৌর থাকছেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন দলটির নেতৃত্বে।

দুই টাইগ্রেস তারকা বড় মঞ্চে লড়ার আগে বিসিবির অধীনে পেয়েছেন প্রস্তুতির সুযোগ। শের-ই-বাংলা স্টেডিয়ামের ফ্লাডলাইটে দুটি সেশন করেছেন তারা। এছাড়া মিরপুরের একাডেমি মাঠে হয়েছে অনুশীলন।

আগামী ৪ নভেম্বর বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় আসরের উদ্বোধনী ম্যাচে জাহানারার ভেলোসিটির প্রতিপক্ষ গত আসরের চ্যাম্পিয়ন সুপারনোভাস। পরদিনই সালমা ও জাহানারার দল মুখোমুখি হবে ২২ গজের লড়াইয়ে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.