আক্কেলপুরে গাছের ডালে স্ত্রীর লাশ, মাটিতে স্বামী লাশ

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রায়কারী ইউনিয়নের গুদুম্বা গ্রামের একটি পুকুরপাড় থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত দুজন হলেন শাহীন মিয়া (৩৮) ও তার স্ত্রী আশা পারভীন (২৬)।

আজ রবিবার (০১ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে পুলিশ লাশ দুটি উদ্ধার করে। আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ঐ গ্রামের পুকুরপাড়ে একটি তেঁতুল গাছের ডালে গলায় ওড়নায় আশা পারভীনের লাশ ঝুলছিল। আর পুকুরপাড়ের মাটিতে পড়েছিল শাহীনের লাশ। এই দম্পতির ১০ বছর বয়সী একটি মেয়ে রয়েছে।

রায়কালী ইউপির ওয়ার্ড সদস্য খোরশেদ আলম বলেন, শাহীন কৃষিকাজ করতেন। এ ছাড়া অন্যের জমিতেও কাজ করতেন। আজ রবিবার সকালে এক শ্রমিক তেঁতুলগাছের ডালে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় একজনকে ঝুলতে দেখে খবর দেন। গ্রামের লোকজন সেখানে গিয়ে স্বামী-স্ত্রীর লাশ দেখতে পেয়ে পুলিশকে জানায়।

আক্কেলপুর থানার ওসি আবু ওবায়েদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ। স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব থেকে এই ঘটনা ঘটতে পারে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জয়পুরহাট প্রতিনিধি মো. আসলাম হোসেন#

Comments are closed, but trackbacks and pingbacks are open.