আওয়ামী লীগের বিকল্প অতীতে ছিল না, আগামীতে ও থাকবে না : মেয়র লিটন

আ:লীগ প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে দুর্বার গতিতে উন্নয়ন হচ্ছে। আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়ন। অতীতে আওয়ামী লীগের বিকল্প ছিল না, আগামীতেও থাকবে না।

আজ শনিবার রাজশাহী মহানগরীর শাহমখদুম থানা আওয়ামী লীগের দোয়া ও ইফতার মাহফিলে এসব কথা বলেন।

দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, বতর্মান সরকারের আমলে দেশের সবখাতে উন্নয়ন হচ্ছে। দুই/একটি খাতে উন্নয়ন হলেই উন্নয়ন বোঝায় না। এই সরকারের আমলে শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, অবকাঠামোসহ সব খাতে উন্নয়ন হয়েছে ও হচ্ছে। উন্নয়নের এই ধারা অব্যহত থেকে দেশ আরো সামনের দিকে এগিয়ে যাবে।

শাহমখদুম থানা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আখতারুল আলমের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সৈয়দ শাহাদত হোসেন, মোহাম্মদ আলী কামাল, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টুসহ মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও শাহ মখদুম থানা আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ। সঞ্চালনায় ছিলেন শাহমখদুম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদত আলী শাহু। #(প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.