অসহায় দুস্থদের মাঝে মিষ্টি বিতরণ করলেন ইউএনও

নাটোর প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে অসহায় দুস্থদের মাঝে মিষ্টি বিতরণ করেছেন নাটোরের গুরুদাসপুরের ইউএনও মোঃ তমাল হোসেন।

আজ মঙ্গলবার সকালে উপজেলার মশিন্দা ইউনিয়নের বিলবিয়াসপুর গ্রামে অবস্থিত আশ্রয়ণ প্রকল্পের অসহায় দুস্থদের মাঝে প্রথমে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকার জন্য স্যাভলোন সাবান দিয়ে হাত ধুয়ে সকলের মাঝে মিষ্টি ও স্যাভলোন সাবান বিতরণ করা হয়।

এরপর উপজেলার ধারাবারিষা ইউনিয়নের সিধুলী এতিম খানা ও মাদরাসার শিক্ষার্থীসহ শিশুদের মাঝে ওই মিষ্টি বিতরণ করা হয়েছে।

ইউএনও তমাল হোসেন বলেন, আজ ১৭ মার্চ, মঙ্গলবার। ১৯২০ সালের এই দিনে রাত আটটায় টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন শেখ পরিবারের আদরের ‘খোকা’। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা জানাই। যিনি ধীরে ধীরে হয়ে উঠেছিলেন বাঙালির ‘মুজিব ভাই’ এবং ‘বঙ্গবন্ধু’।

তাঁর হাত ধরেই আসে বাঙালির স্বাধীনতা, জন্ম নেয় বাংলাদেশ। ৫৫ বছর বয়সে কিছু বিপথগামী সেনা কেড়ে নেন তাঁর প্রাণ। কিন্তু দেশের প্রতিটি কোনায় আজ উচ্চারিত হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম।

আজ শততম জন্মদিনে তাঁর জন্মক্ষণ রাত আটটায় সারা দেশে উৎসবের ফোয়ারা ছোটাবে আতশবাজির ঝলকানি।

করোনা ভাইরাসের পরিস্থিতি ভেবেই জনসমাগোম ছাড়াই ইতিমধ্যেই রাত ১২ টার পর থেকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে করা হয়েছে বিভিন্ন কার্যক্রম। তারই ধারাবাহিকতায় কিছু অসহায় দুস্থ, এতিম শিশুদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়েছে এবং দোয়া করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.