অভ্যন্তরীণ বিরোধের জেরে ৩ যুবক আহত

নাটোর প্রতিনিধি: নাটোরে অভ্যন্তরীণ বিরোধের জেরে দুদল যুবকের মধ্যে সংঘর্ষে রকি,বাপ্পী ও উল্লাস নামে তিনজন আহত হয়। এরা একে অপরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। আহতদের মধ্যে রকি ও বাপ্পীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল এবং উল্লাসকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আজ সোমবার দুপুরে শহরের কানাইখালী এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল হাসনাত ঘটনার সত্যতা নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, রকি,বাপ্পী ও উল্লাস তিন বন্ধু। তারা যুবলীগের কর্মী। একই সঙ্গে চলাফেরা করে। নিজেদের মধ্যে কোন বিষয় মতানৈক্য সৃষ্টি হওয়ায় গতকাল রোববার রাতে বিরোধ বাধে। কথাকাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনাও ঘটে। পরে বিষয়টি নিজেরাই সমঝোতা করে নেয়।

কিন্ত আজ সোমবার দুপুরে কানাইখালী ফায়ার স্টেশন অফিসের পিছনে ওই তিন জনের মধ্যে পূর্বের ঘটনা নিয়ে বিরোধ বাধলে একে অপরের ওপর ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয়। এক পর্যায়ে একে অপরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

ফায়ার স্টেশন কর্মীরা আহতদের উদ্ধার করে তাদের নাটোর সদর হাসপাতালে রেখে যায়। পরে অবস্থার অবনতি হলে রকি ও বাপ্পীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। কোন পক্ষ এখনও থানায় কোন অভিযোগ করেনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.