অবশেষে দড়িবামনগাড়া গ্রামেই নির্মিত হচ্ছে মশিন্দার ইউপি ভবন

 

নাটোর প্রতিনিধি: অবশেষে স্থানীয় এলাকাবাসীর জনদাবী উপেক্ষা করে নাটোরের গুরুদাসপুর উপজেলার দড়িবামনগাড়া গ্রামেই মশিন্দা ইউনিয়ন পরিষদ নতুন কমপ্লেক্স ভবন নির্মাণ করা হচ্ছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান অনুষ্ঠানিক ভাবে নতুন এই ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করেছেন।

স্থানীয় সরকার বিভাগ থেকে এই কমপ্লেক্স ভবন তৈরীতে ব্যয় করা হচ্ছে প্রায় এক কোটি ৪৬ লাখ ৭৮ হাজার টাকা। আগামী অর্থবছরের আগেই এই ভবনের নির্মাণ কাজ শেষ হবে বলে আশা করা হচ্ছে। এ উপলক্ষে সোমবার দুপুরে পরিষদ চত্বরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এ ব্যাপারে মশিন্দা ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান জানান, স্থানীয় সংসদ সদস্য মোঃ আব্দুল কুদ্দুসের পরামর্শে এবং স্থানীয় প্রশাসনের সহযোগিতায় দড়িবামনগাড়া গ্রামে ইউপি ভবন কমপ্লেক্স নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে পরিষদ চত্বওে আয়াজিত সভায় মুক্তিযোদ্ধা আনোয়ার মাস্টারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন আব্দুল মালেক তালুকদার, সাবেক সার্জেন্ট আবুল কালাম আজাদ, আবু ইউসুফ, আফজাল হোসেন ফকির, আব্দুর রহিম ও ইউপি সদস্য আব্দুর রউফ।

এর আগে বেশ কয়েকদিন ধরেন স্থানীয় এলাকাবাসীর একাংশ মশিন্দা ইউনিয়ন পরিষদের ভবন অন্য কোথাও না করে মশিন্দা গ্রামেই করার দাবী জানিয়ে মানববন্ধান ও সভা সমাবেশ করা হয়েছে। ওই ইউপি ভবন কমপ্লেক্স নির্মানের দাবী জানিয়ে এলাকার একাংশের মানুষ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.