অনেক বছর পর আনন্দে ভাসলো ভুট্টোর পরিবার

(অনেক বছর পর আনন্দে ভাসলো ভুট্টোর পরিবার–ছবি: সংগৃহীত)
বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর মেয়ে বখতাওয়ার ভুট্টোর বিয়ে অনুষ্ঠানে তার (বখতাওয়ার) বড় ভাই আবেগে আপ্লুত হয়েছেন। বোনের বিয়ে উপলক্ষে অনেক বছর পর তাদের পরিবারে আনন্দ এসেছে। তাই তো বেনজির ভুট্রোর আরেক ছোট মেয়ে আসিফা বি জারদারি তার বোন-দুলাভাইকে শুভকামনা জানিয়েছেন।
গতকাল শুক্রবার (২৯ জানুয়ারী) করাচিতে বিলাওয়াল হাউসে বিয়ে অনুষ্ঠান হয়। বর যুক্তরাষ্ট্রভিত্তিক এক ব্যবসায়ীর ছেলে মাহমুদ চৌধুরী। বোনের বিয়ের ছবি টুইটারে পোস্ট পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) চেয়ারপারসন বিলাওয়াল ভুট্টো জারদারি লিখেছেন, ‘বোন বখতাওয়ারের বিয়ে অনেক বছরের মধ্যে আমার জন্য সবচেয়ে সুখের স্মৃতি। তিনি আরও বলেন, ‘মনে হচ্ছিল, মা আমাদের আনন্দের মুহূর্তটি দেখছেন। দুজনকেই নতুন জীবনের জন্য শুভকামনা ও দোয়া করছেন।
অন্যদিকে ছোট বোন আসিফা বি জারদারি জীবনের নতুন পথ চলায় বোন-দুলাভাইকে শুভকামনা জানিয়েছেন। লিখেছেন, সারা জীবন আনন্দ ও সুখে থাক। প্রিয় বোন, আমি তোমাকে ভালোবাসি। তোমার বিবাহিত জীবন সুখের হোক, এটাই প্রত্যাশা।
বিয়েতে কনে বখতাওয়ার পরেছিলেন বিখ্যাত ডিজাইনার ওয়ার্দা সালিমের নকশা করা পোশাক। আর বরের পরনে ছিল ঘিয়ে রঙের শেরওয়ানি।
২০২০ সালের নভেম্বরে দুজনের আংটি বদল হয়। ২৪ জানুয়ারি এক মিলাদ হয় আর ২৭ জানুয়ারি ছিল হলুদের অনুষ্ঠান। (সূত্র: পাকিস্তান গণমাধ্যম ডন)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.