অনুর্ধ-১৬ ছেলেমেয়েদের সাঁতার প্রশিক্ষন শিবির সমাপ্ত

নিজস্ব প্রতিবেদক: যুৃব ও ক্রীড়া মন্ত্রনালয় ও ইউনিসেফ এর সহযোগিতায় অনুর্ধ-১৬ বছর বয়সি ৫০ জন ছেলেমেদের ১৪ দিনব্যাপী সাঁতার প্রশিক্ষন শিবির রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সুইমিংপুলে শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে শেষ হয়েছে।
প্রশিক্ষন প্রদান করেন জেলা ক্রীড়া সংস্থার সাঁতার প্রশিক্ষক মোঃ আব্দুর রউফ রিপন। প্রশিক্ষন শেসে অংশ গ্রহনকারী প্রশিক্ষানার্থী সাঁতারুদের হাতে সনদপত্র তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা ক্রীড়া অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন।
এর আগে তিনি আসুন সকলে সচেতন হই শিশুদের পানিতে ডুবা প্রতিরোধ করি এই প্রতিব্যাক্যকে সামনে রেখে তিনি বলেন ১-৫ বছরের শিশুদের উপর সবসময় নজরে রাখতে হবে ও পানি ভর্তি পাত্র ঢেকে রাখতে হবে। বাড়ির আশেপাশের ডোবা জলাশয় সুরক্ষিত রাখতে হবে ও নিয়মিত সরকার অনুমোদিত শিশুযতœ কেন্দ্রে পাঠাতে হবে।
এছাড়াও শিশুর বয়স ৬ বছর পার হলেই সাঁতার শেখাতে হবে। ঘরের পাশের পুকুরের চারিদিকে বেড়া দিয়ে রাখতে হবে। জেলা সাঁতার সমিতির আহবায়ক মোঃ আব্দুল হান্নান এর সভাপতিত্বে ইউনিসেফ প্রতিনিধি মোখলেসুর রহমান পিন্টু, জেলা সাঁতার সমিতির সদস্য সচিব মোঃ সিরাজুল ইসলামসহ প্রশিক্ষনাথীদের গার্জেনগন উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.