অকালে চলে গেলেন মুম্বইয়ের প্রখ্যাত গায়ক কেকে

কলকাতা (ভারত) প্রতিনিধি: গতকাল কলকাতায় কে ডি এম কে-র নজরুল মঞ্চে অনুষ্ঠান করতে আসেন মুম্বই থেকে। অনুষ্ঠান চলাকালীনই অসুস্থ বোধ করেন। তবুও দর্শকদের অনুরোধে কয়েকটি গান করেন। সম্পূর্ণ গান শেষ করার আগেই তিনি মঞ্চ ছেড়ে চলে যান।
গ্র্যান্ড হোটেলে যেখানে তিনি ছিলেন সেখান থেকে অসুস্থতা বাড়ায় ইকবালপুরে একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।
আজ কলকাতার এস এস কে এম হাসপাতালে তাঁর ময়নাতদন্ত করা হয়।
পশ্চিমবঙ্গের সরকার সিদ্ধান্ত নিয়েছে তাঁকে রাস্ট্রীয় গান স্যেলুট দেওয়া হবে।
ইতিমধ্যেই নিউমার্কেট থানা গায়কের মৃত্যুর তদন্ত শুরু করেছে।ধাপে ধাপে সংশ্লিষ্ট সব মহলে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ার উল্লেখ করা হয়েছে।
এদিকে পুলিশ তদন্তের জন্য তাঁর ব্যবহৃত জিনিসপত্র ও অন্যান্য নমুনা সংগ্রহ করেছে। তিনি যে গ্র্যান্ড হোটেলে ছিলেন সেই হোটেলের কর্মী সহ আধিকারিকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
কেকে-র অকাল প্রয়ানে শোক জ্ঞাপন করেছেন মুখ্যমন্ত্রী ,প্রধানমন্ত্রী তথা শিল্পজগত।
এত অল্প বয়সে তাঁর চলে যাওয়া মেনে নিতে পারছেনা কেউই।
আজ আর কিছুক্ষণ বাদে রাস্ট্রীয় মর্যাদার সাথে পরিবারের হাতে তাঁর দেহ তুলে দেওয়া হবে। আগামিকাল মুম্বইতে তাঁর অন্ত্যেস্টিক্রিয়া হবে।
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই মুহূর্তে জঙ্গলমহল সফরে রয়েছেন। সেখান থেকে অনুষ্ঠান কাটছাট করে কলকাতায় ফেরার কথা। ততক্ষণ শেষ শ্রদ্ধা জানানোর জন্য রবীন্দ্রসদনে তাঁর দেহ শায়িত থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর কলকাতা (ভারত) প্রতিনিধি স্বপন দেব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.