ব্রেকিং নিউজ

আজ- বৃহস্পতিবার, ১০ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে জানুয়ারি, ২০২০ ইং

শিরোনাম

  নির্বাহী কর্মকর্তার অসন্তোষ প্রকাশ : মোড়েলগঞ্জে নিয়মনীতি তোয়াক্কা না করে চলছে শিক্ষা কার্যক্রম       রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ৩০ জন ও মাদকদ্রব্য উদ্ধার       ফেনীতে ৩৭০ পিস ইয়াবাসহ আটক ৩       নবাবগঞ্জে শিক্ষার্থীদেরকে স্মার্ট ফোন ব্যবহার না করার শপথ করালেন ইউ,এন,ও (ভিডিও)       রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ৩২ জন ও মাদকদ্রব্য উদ্ধার       ডিজিটাল বাংলাদেশ গড়তে বিশ্ববিদ্যালয়গুলোকে রাষ্ট্রপতির আহ্বান       ভারতের সংশোধিত নাগরিকত্ব আইনে স্থগিতাদেশ দিল না সুপ্রিম কোর্ট       নবীনদের পদচারণায় মুখরিত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সবুজ মতিহার চত্বর       খুলনা-৫ আস‌নের সংসদ সদস্য ও সা‌বেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ’র ছেলে ও জেলা পরিষদ সদস্য অভিজিৎ চন্দ্র চন্দের আত্মহত্যা        নওগাঁয় নিরবে শিক্ষার্থীদের সহযোগীতা করছেন ‘TOPSMA’       পাবনা ডিবেট সোসাইটি পিডিএস’র ৫১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন       রাজশাহী সীমান্ত হতে মালিকবিহীন ভারতীয় ইয়াবা আটক করেছে বিজিবি       এসডিজি বাস্তবায়নে সুশাসন প্রতিষ্ঠার বিকল্প নেই -জনপ্রশাসন সচিব       প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে উজিরপুর প্রেসক্লাবে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ       চাঁপাইনবাবগঞ্জ হেল্প লাইনের আয়োজনে সুধীজনদের সাথে মতবিনিময়       চাঁপাইনবাবগঞ্জে চলছে ‘এরফান গ্রুপ’র কম্বল বিতরণ    

বানিয়াচংয়ে স্কুল ছাত্রীর ছবির দিয়ে অশ্লীল পোস্টারিং : আটক ১

হবিগঞ্জ প্রতিনিধি: বানিয়াচংয়ে নবম শ্রেণীর ছাত্রীর ছবি দিয়ে অশ্লীল পোস্টারিং করেছে বখাটেরা । এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে গত বুধবার (৮জানুয়ারী) ৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর পুলিশ সুমন (২২) নামে একজনকে গ্রেফতার করেছে।

জানা যায়, স্থানীয় আম-বাগান উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রীকে স্কুলে যাতায়াতের পথে দীর্ঘদিন ধরে যৌন হয়রানি করে আসছিল যাত্রাপাশা গ্রামের সালাউদ্দিনের ছেলে জাহেদ (২০)।

এ ঘটনায় গত শনিবার (৪ আগস্ট) ওই ছাত্রী ইউএনও’র কাছে লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগপত্রে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিলন বেগম ব্যবস্থা নেয়ার লিখিত সুপারিশও করেন।

এছাড়া এ ঘটনায় রবিরার (৫ আগস্ট) ছাত্রীর মা বানিয়াচং থানায় একটি ডিজি করেন। (যাহার নং-১৮৫)

এতে বখাটে জাহেদ ক্ষিপ্ত হয়ে ছাত্রীর ছবি দিয়ে অশ্লীল পোস্টার ছেপে গত বুধবার (৮ জানুয়ারী) স্কুলসহ এলাকার বিভিন্ন দেয়ালে দেয়ালে সাঁটিয়ে দেয়। এ ঘটনায় রাতেই ছাত্রীর মা বাদী হয়ে জাহেদ ও তার দুই ভাই, এক ভাগ্নে ও এক বোনকে আসামী করে থানায় মামলা করেন। মামলা দায়েরের পর পুলিশ গতকাল বৃহস্পতিবার জাহেদের ভাই আসামী সুমন (২২) কে গ্রেফতার করে।

ওসি রঞ্জন কুমার সামন্ত বিটিসি নিউজকে জানান, মুল আসামীসহ অন্যান্যদের গ্রেফতারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে যাচ্ছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed.