আদমদীঘিতে মাইক্রো-টমটম সংঘর্ষে-কিশোর নিহত আহত-৪


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে মাইক্রো ও ইজিবাইক (টমটম) মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৫জন আহত হয়েছে। আহতদের মধ্যে আলামিন (১৬) নামের এক কিশোর নিহত হয়।

আলামিন আদমদীঘি উপজেলার বড়-আখিড়া গ্রামের হবির ছেলে। আজ শুক্রবার সকাল সাড়ে ৯টায় নওগাঁ-বগুড়া মহাসড়কের আদমদীঘির পুর্ব ঢাকারোড় নামক স্থানে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শি ও হাসপাতাল সুত্রে জানা যায়, আজ শুক্রবার সকাল ৯টায় মহাসড়কের আদমদীঘির অদুরে পূর্ব ঢাকারোড নামকস্থানে বড় আখিড়া গ্রাম থেকে ইজিবাইক (টমটম) যাত্রী নিয়ে সান্তাহার অভিমুখে যাবার পথে নওগাঁগামী বিপরীত মুখি একটি মাইক্রো সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইক দুমড়ে মুচড়ে যায় এবং ইজিবাইকের চালকসহ সকল যাত্রী আহত হয়।

মাইকোটি পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে আহাদ আলী (২৫) কে নওগাঁ বিমল চন্দ্র সরকার (৫৫), আব্দুল আলিম (৩৮) চালক ফরহাদ আলী (২৮) ও আলামিনকে প্রথমে আদমদীঘি হাসপাতালে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে আলামিন নামের কিশোর মারা যায়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন ঘটনা নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান এ ঘটনায় অভিযাগে নেয়া হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.