দিঘলিয়ায় বীর মুক্তিযোদ্ধা শেখ নজির আহমেদ স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত 

বিশেষ (খুলনা) প্রতিনিধি: দিঘলিয়ায় আলহাজ্ব সরোয়ার খান ডিগ্রী কলেজে বীর মুক্তিযোদ্ধা শেখ নজীর আহমেদ ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি প্রকৌশলী শেখ মনির আহমেদ ও অধ্যক্ষ মোঃ আলতাফ হোসেন এর নেতৃত্বে দিনব্যাপী এ ফ্রী মেডিকেল ক্যাম্পিং অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) দিঘলিয়া কৃষ্ণচন্দ্র মজুমদার ব্লাডব্যাংকের আয়োজনে ফ্রী মেডিকেল ক্যাম্পে বীর মুক্তিযোদ্ধা শেখ নজির আহমেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিশেষজ্ঞ চিকিৎসকদের দ্বারা বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।
যে-সব রোগের চিকিৎসা করা হবে তা হলো:- নাক কান গলা রোগ, ডায়াবেটিস ও চোখের যাবতীয় রোগ, হার্টের রোগসহ অন্যান্য রোগ।
উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা শেখ নজির আহমেদ কৃষি মন্ত্রণালয়ের সচিব ওয়াহিদা আক্তার শীলা এর পিতা। তিনি আলহাজ্ব সরোয়ার খান ডিগ্রী কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি প্রকৌশলী শেখ মুনির আহমেদেরও পিতা। আলহাজ্ব সারোয়ার খান ডিগ্রী কলেজে বিনামূল্যে চক্ষু সেবাসহ অন্যান্য সেবা কার্যক্রম পরিচালিত হয়। বীর মুক্তিযোদ্ধা শেখ নজির আহমেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর পক্ষ থেকে উক্ত কলেজের সভাপতি প্রকৌশলী শেখ মুনির আহমেদ ও কলেজের অধ্যক্ষ মোঃ আলতাফ হোসেন এর নেতৃত্বে কার্যক্রম পরিচালিত হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (খুলনা) প্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.