জাতীয় স্কুল মাদরাসা ও কারিগরি উপ ও চাঁপা অঞ্চল পর্যায়ের গ্রীষ্মকালীন প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে জাতীয় স্কুল মাদারাসা ও কারিগরি উপ-অঞ্চল ও চাঁপা অঞ্চল পর্যায়ের দুইদিনব্যাপী গ্রীষ্ম কালীন ক্রীড়া প্রতিযোগিতার চুড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হয়েছে।
চুড়ান্ত পর্বের খেলায় ছাত্র ফুটবলে পাবনা,ছাত্রী ফুটবলে চাঁপাইনবাবগঞ্জ, ছাত্র হ্যান্ডবলে চাঁপাইনবাবগঞ্জ, ছাত্রী হ্যান্ডবলে নঁওগা, ছাত্র কাবাডিতে বগুড়া,ছাত্রী কাকবাডিতে জয়পুরহাট ,দাবা বালকে রাজশাহী, বালিকাতে রাজশাহী ও দাবা মধ্যমে জুয়পুরহাট জেলা চ্যাম্পিয়ন হয়েছে।
চুড়ান্ত খেলা শেষে বুধবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিজয়ী ও বিজীতদের হাতে ট্রফি তুলে দেন অনুষ্টানের প্রধান অতিথি রাজশাহীর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ কামরুল ইসলাম।
এর আগে তিনি বলেন লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় নিয়মিত অংশ গ্রহন করতে হবে তাহলে শরীর মন সুস্থ থাকবে। ছাত্রছাত্রীদের উদেশ্য করে তিনি বলেন খেলাধুলাই উন্নতি লাভ করলেই একদিন বিশ্বদরবারে দেশের সুনাম বয়ে আনতে পারবে। আমরা জত বড়ই অফিসার হই কেও আমাদের চিনবেনা কিন্ত একজন ভালো খেলোয়াড়কে একনামে সবাই চিনতে পারবে।
এ অনুষ্ঠানে জেলা শিক্ষা অফিসার মোহাঃ নাসির উদ্দীনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে রাজশাহীর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব মোঃ হুমায়ুন কবীর উপস্থিত ছিলেন। এ সময় জেলা ক্রীড়া অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন, পুঠিয়া উপজেলার চেয়ারম্যান জি এম হিরা বাচ্চুসহ উর্দ্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.