আদমদীঘির শ্রেণ্ঠ প্রধান শিক্ষক জান্নাতুল ফেরদৌস, সহকারি কামরুল হাসান


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান সান্তাহার বিপি সরকারি প্রাথমিক বিদ্যালয়, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন রামপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জান্নাতুল ফেরদৌস ও শ্রেষ্ট সহকারি শিক্ষক নির্বাচিত হয়েছেন সালগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক কামরুল হাসান আহমেদ।
এছাড়া শ্রেষ্ঠ প্রধান শিক্ষীকা পোওতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জাকিয়া সুলতানা ও শ্রেষ্ঠ সহকারি শিক্ষিকা উথরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষীকা শারমিন সুলতানা নির্বাচিত হন।
সম্প্রতি উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে আদমদীঘি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস আয়োজিত অনুষ্ঠানে উপজেলা পর্যায়ে প্রধান শিক্ষক, প্রধান শিক্ষিকা, সহকারি শিক্ষক শিক্ষিকা, শিক্ষা প্রতিষ্ঠান, ম্যানেজিং কমিটিসহ বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব প্রদান করা হয়েছে।
অন্যান্য শ্রেষ্ঠত্ব অর্জনকারিরা হলেন. শ্রেষ্ঠ ব্যবস্থাপনা কমিটি শিববাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শ্রেষ্ঠ কাব শিক্ষক সাগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক খন্দকার আব্দুর রশিদ। জাতীয় শিক্ষা সপ্তাহ কমিটির সিদ্ধান্তমতে শ্রেষ্ঠত্ব অর্জনকারিদের নাম ঘোষনা দিয়ে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.