উজিরপুরে সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী ইকবালের মতবিনিময়

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোঃ হাফিজুর রহমান ইকবাল। পেশাদার সাংবাদিকদের সংগঠন উজিরপুর সাংবাদিক ইউনিয়ন এর কার্যালয়ে ১৫ মে বুধবার বেলা ১১ টায় আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন উজিরপুর সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি ও সাবেক প্রেসক্লাবের সভাপতি  আঃ রহিম সরদার।
সভায় বক্তব্য রাখেন উজিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও আসন্ন উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী মোঃ হাফিজুর রহমান ইকবাল।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উজিরপুর সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক  মানবকন্ঠ ও শাহনামা প্রতিনিধি মোঃ মাহফুজুর রহমান মাসুম, সহ-সভাপতি বরিশাল ক্রাইম নিউজ প্রতিনিধি মোঃ চঞ্চল সরদার, সাংগঠনিক সম্পাদক আমাদের নতুন সময় ও ভোরের অঙ্গীকার প্রতিনিধি নাজমুল হক মুন্না, সদস্য ও এশিয়ান টিভি বরিশাল জেলা প্রতিনিধি মোঃ নাসির উদ্দিন, ক্রীড়া সম্পাদক বাংলাদেশ বুলেটিন প্রতিনিধি সুদেব মন্ডল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দৈনিক হিরন্ময় প্রতিনিধি বিপ্লব হাজারী, দপ্তর সম্পাদক ও দৈনিক সময়ের বার্তা প্রতিনিধি মোঃ জুনায়েদ খান সিয়াম, সদস্য ও আলোর সময় প্রতিনিধি মোঃ আলমগীর লস্কর, রফিকুল ইসলাম হিমেল ও আকাশ  সহ আরো অনেকে।
বক্তব্যে প্রার্থী ইকবাল বলেন জাতির বিবেক সাংবাদিকদের কাছে চাওয়া অবশ্যই আপনারা সুষ্ঠু নির্বাচনের পক্ষে থাকবেন,বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ কামনা করছি আপনাদের কাছে।
তিনি আরো বলেন, ইনশাআল্লাহ,সদ্য অনুষ্ঠিত বিভিন্ন উপজেলার সুষ্ঠু নির্বাচন দেখে আমি শতভাগ আস্থা রাখছি সুষ্ঠু নির্বাচন হবে এবং আমি বিপুল ভোটে জয়লাভ করবো।  
সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে চেয়ারম্যান প্রার্থী ইকবাল বলেন, উপজেলার জনগনের সেবা ও এলাকার উন্নয়নের জন্য তিনি এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচিত হলে মাদক, সন্ত্রাস, নারী নির্যাতন, অপহরণের বিরুদ্ধে অবস্থান গ্রহণ করবেন। শিক্ষা, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন সহ সার্বিক উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখবেন বলেও জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর (বরিশাল) প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.