উজিরপুরে অনুমতি ছাড়া বিদেশ যাওয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে অভিযোগ দায়ের

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহিন হাওলাদার কর্তৃপক্ষের অনুমতি না নিয়ে বিদেশ গমন করায় ১২ মে রবিবার জেলা প্রশাসকের নিকট অভিযোগ দায়ের করেন একই এলাকার মৃত আঃ হাকিম বিশ্বাসের ছেলে মোঃটিটুল বিশ্বাস।
তবে চেয়ারম্যানের বিদেশ ভ্রমনের বিষয় কিছুই জানেন না উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সাতলা ইউপি চেয়ারম্যান মোঃ শাহীন হাওলাদার প্রশাসনের কাউকে না জানিয়ে বিদেশ ভ্রমণ করতে গেছেন।
স্থানীয় সরকার মন্ত্রনালয়ে বিধি মতে কোন জনপ্রতিনিধিকে বিদেশ ভ্রমণের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ অনুমতি অথবা ছুটি নিয়ে যাওয়ার বিধান থাকলেও তিনি তার কিছুই মানেন নি। তিনি কাউকে না জানিয়ে ১১ মে শনিবার সকাল ১১ টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের মাধ্যমে মালেয়শিয়া গমন করেন।তবে এই ব্যাপারে সাতলা ইউপি চেয়ারম্যান মোঃ শাহীন হাওলাদারকে মুঠোফোনে (হোয়াটসঅ্যাপে) ফোন দিলে বলেন, আমি জরুরি প্রয়োজনে মালয়েশিয়া এসেছি। তাড়াহুড়ো করে আশায় কারো অনুমতি নিতে পারিনি।
এ বিষয় সাতলার ইউপি সচিব মোঃ খোকন জানান চেয়ারম্যান সাহেব ভ্রমনের জন্য বিদেশ গেছেন ২/৩ দিনের মধ্যে চলে আসবেন।
সাতলা ইউনিয়নের ইউপি সদস্য মোঃ ফারুক হোসেন বিটিসি নিউজকে জানান, আমি প্যানেল চেয়ারম্যান হওয়ায় আমাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান করে মৌখিকভাবে তিন দিনের জন্য ব্যক্তিগত সফরে মালয়েশিয়া গমন করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর (বরিশাল) প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.