আ: লীগের লুটপাটের কারণে শাসন ব্যবস্থা ভেঙে পড়ছে, গণতন্ত্রকে ধ্বংস করছে : মির্জা ফখরুল

ঢাকা প্রতিনিধি:  আওয়ামী লীগের লুটপাটের কারণে শাসনব্যবস্থা ভেঙে পড়ছে। সরকার সুপরিকল্পিতভাবে গণতন্ত্রকে ধ্বংস করছে। শুধু গণতন্ত্রই নয় রাজনীতিকেই ধ্বংস করছে বর্তমান সরকার।

বললেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ রবিবার জাতীয় প্রেস ক্লাবের মিলনায়তনে বিএনপি’র সাবেক মহাসচিব আবদুস সালাম তালুকদারের ২০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

প্রতিপক্ষ রাজনৈতিক দলগুলোকে নিশ্চিহ্ন করে দিয়ে একদলীয় শাসনব্যবস্থাকে প্রতিষ্ঠা করতে চাচ্ছে আওয়ামী লীগ। তারা বলছে বিএনপি খুনের সঙ্গে জড়িত। কিন্তু কখনও খুনের দায়ে পড়েনি। বরং আওয়ামী লীগই বিএনপি’র নেতা-কর্মীদের খুন করেছে।

মির্জা ফখরুল বলেন, ২০০৯ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে বিএনপি’র হাজার হাজার নেতা-কর্মীকে খুন করেছে, গুম করেছে, নির্যাতন করেছে ও নিপীড়ন করেছে। আওয়ামী লীগ গণতান্ত্রিক সব পথ রুদ্ধ করে দিয়েছে।

মির্জা ফখরুল আরও বলেন, সরকার রোহিঙ্গা ইস্যুর সমাধানে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। দুই বছর ধরে রোহিঙ্গারা এ দেশে এসছে। দুই বছরে সরকার এত ব্যর্থ হয়েছে যে, তারিখ ঠিক করেও মিয়ানমারে কাউকে ফেরত পাঠাতে পারেনি।

আওয়ামী লীগের একদলীয় শাসনব্যবস্থা থেকে বেরিয়ে আসতে আন্দোলন গড়ে তুলতে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.