আদমদীঘিতে চাচিকে হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা ভাসুরের ছেলের


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে পারিবারিক কলহের জেরধরে দিনের বেলা প্রকাশ্যে নিজ ভাসুরের ছেলে বাড়িতে ঢুকে মুরশিদা বেগম (৪০) নামের এক গৃহবধুকে ধারালো হাসুয়া দিয়ে মাথায় কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে।
মারাত্মক জখম মুরশিদা বেগমকে প্রতিবেশিরা উদ্ধার করে প্রথমে আদমদীঘি ও পরে আশংকাজনক অবস্থায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
রোববার (১১ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৯টায় আদমদীঘি উপজেলার গোড়গ্রাম বাউস্তপাড়ায় এ ঘটনাটি ঘটে।
স্থানীয়রা জানান, আদমদীঘি উপজেলার গোড়গ্রাম বাউস্তপাড়ার মুরশিদা বেগমের পরিবারের সাথে ভাসুর আবু বক্কর ছিদ্দিকের পরিবারের বেশ কিছুদিন যাবত পারিবারিক কলহ চলছে। কিছুদিন পূর্বে আবু বক্কর ছিদ্দিকের ছেলে আহাদ আলী তার চাচি মুরশিদা বেগমের ছেলে মহানুরকে মারপিটে আহত করে। এ ঘটনায় থানায় অভিযোগ রয়েছে।
এর জের ধরে রোববার সকালে ভাসুরের ছেলে আহাদ আলী তার চাচি মুরশিদা বেগমের বাড়িতে ঢুকে তার হাতে থাকা ধারালো হাসুয়া দিয়ে মাথায় উপর্যুপরি কুপিয়ে হত্যার চেষ্ঠা করে পােিলয় যায়। মুরশিদার চিৎকারে প্রতিবেশিরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়। ঘটনাস্থলে গিয়ে আহাদ আলীসহ তার পরিবারকে পাওয়া যায়নি। তারা বাড়ির গেটে তালা দিয়ে গা ঢাকা দিয়েছে। মুরশিদা বেগমের ছেলে মহানুর জানায়, বেশ কিছুদিন যাবত পারিবারিক কলহের জেরধরে আহাদ আলী সম্প্রতি তাকে মারধর করেছে। এ ঘটনায় থানায় অভিযোগ রয়েছে।
রোববার সকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে তার মা মুরশিদা বেগমকে আহাদ আলী হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টা করে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আইনী প্রক্রিয়া চলছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.