সিরাজগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের রায়গঞ্জে ও সলঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক মসজিদের ইমাম ও ভ্যান চালক নিহত হয়েছে এবং আহত হয়েছে ১ ভ্যান যাত্রী। নিহত ভ্যান চালক ইসমাইল হোসেন রায়গঞ্জ উপজেলার পূর্ব আটঘড়িয়াামের বাসিন্দা এবং অপরজন উপজেলার সলঙ্গা থানার রয়হাটি গ্রামের পর্বত উল্লাহর ছেলে এবং পার্শ্ববর্তী কালিকাপুর শাহী জামে মসজিদের ইমাম পাষান আলী।

পুলিশ ও স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানায়, আজ মঙ্গলবার সকালে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনায় ঢাকাগামী দ্রুতগতির একটি ট্রাক একটি অটো ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই চালক ইসমাইল হোসেন মারা যায় এবং আহত হয় ভ্যানে থাকা ১ যাত্রী। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে এবং আহতকে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করে।

অপরদিকে গতকাল সোমবার রাতে একই মহাসড়কের  কালিকাপুর এলাকায় ঢাকা থেকে বগুড়াগামী একটি মাইক্রোবাসের ধাক্কায় মসজিদের ইমাম পাষান আলী গুরুতর আহত হলে স্থানীয়দের সহায়তায় পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার সময় রাস্তায় সে মারা যায়।

হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানায়, পরিবারের কোন অভিযোগ না থাকায় ইমামের মরদেহ রাতেই পরিবারের স্বজনদেন দিয়ে দেয়া হয়েছে। অপরদিকে সকালে দূর্ঘটনায় নিহত ভ্যান চালকের মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মো: সুলতান হোসেন। # 

Comments are closed, but trackbacks and pingbacks are open.