সিংড়ায় নৌকার পক্ষে উঠান বৈঠক

নাটোর প্রতিনিধি: সকাল থেকে গভীর রাত। সিংড়া উপজেলা আওয়ামী লীগের যেন বিরাম নেই। ভোটের বাকী আর ১৮ দিন। তাই সমগ্র সিংড়ায় নৌকার বার্তা পৌছুতে মধ্যরাতেও সমানতালে চলছে নির্বাচনী প্রচারণা। এরই ধারাবাহিকতায় সিংড়া পৌরসভার ২নং ওয়ার্ডে উঠোন বৈঠকের মাধ্যমে মতবিনিময় সভা করেছে উপজেলা আওয়ামী লীগ।

গতকাল সোমবার মধ্যরাতে পৌর এলাকার ২ নং ওয়ার্ডে মতবিনিময়ে অংশ নেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি ২ নং ওয়ার্ডবাসীর নিকট নৌকা প্রতীকে ভোট চান। এসময় হাত তুলে সকলেই পলককে সমর্থন জানান।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সিংড়া পৌর আওয়ামী লীগ সাধারণ স¤পাদক ও পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস। তিনি বলেন, সিংড়ার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০ ডিসেম্বর একাদশ তম জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিপুল ভোটে বিজয়ী করার কোন বিকল্প নাই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকেই নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে।

সিংড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পৌর বিএনপির সভাপতি শফিকুল ইসলাম বলেন, বিগত দুইটি নির্বাচনে জুনাইদ আহমেদ পলককে জয়যুক্ত করায় সিংড়াবাসী দৃশ্যমান উন্নয়ন দেখেছে।সিংড়ার আরো উন্নয়ন কাজ বাকী রয়েছে। অসমাপ্ত কাজ যতদিন সমাপ্ত না হবে ততদিন পলককেই নির্বাচিত করতে হবে সিংড়াবাসীর স্বার্থে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.