সাতদিন আগে শেখ হাসিনা ভাবেনি তাকে পালিয়েছে যেতে হবে – বিএনপি নেতা

পঞ্চগড় প্রতিনিধি: শেখ হাসিনাকে পালিয়ে যেতে হয়েছে কিন্তু সাতদিন আগে সে ভাবেনি তাকে এভাবে পালিয়ে যেতে হবে। আমরা আর স্বৈরাচার ফ্যাসিস সরকার ব্যবস্থা চাইনা। বাংলাদেশের রাজনৈতিক দলগুলোর সাথে আস্তে আস্তে নতুন রাজনীতির সাথে পরিচয় করতে হবে।না হলে বাংলাদেশের মানুষ আওয়ামীলীগের মতো আমাদেরকেও প্রত্যাখ্যান করবে।
জেলা শ্রমিক দলের আয়োজনে শনিবার দুপুরে উপজেলার বানিয়া পাড়া এলাকায় সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় কালে, কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার মুহম্মদ নওশাদ জমির এ মন্তব্য করেন।
বিএনপির এই নেতা আরো বলেন-বিএনপির নেতাকর্মীরা ধর্মীয় উপাসনালয় ও সনাতন ধর্মাবলম্বীদের বাড়িঘর পাহাড়া দিয়েছে। তারপরও কোন নেতাকর্মী ব্যাক্তিগত শত্রুতার জেরে যদি কারো ক্ষতি করে, তাহলে জেলার নেতৃবৃন্দরা আছে জানাবেন। আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনসহ দল থেকে বহিস্কার করব।
মতবিনিময় সভায় সদর উপজেলা শ্রমিক দলের সভাপতি মনোরঞ্জন বনিকের সভাপতিত্বে, জেলা বিএনপির আহবায়ক জাহিরুল ইসলাম কাচ্চু,যুগ্ম আহবায়ক অ্যাড.আদম সুফি,অ্যাড.মির্জা নাজমুল ইসলাম কাজল, এম এ মজিদ,সাবেক মহিলা সংসদ সদস্য অ্যাডভোকেট রীনা পারভীন, প্রমূখ ও জেলা উপজেলা বিএনপিসহ সকল অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.