শেখ হাসিনার বাবার মৃত্যু বার্ষিকীতে এখন মোনাজাত করার লোক নাই – দুলু

লালমনিরহাট প্রতিনিধি: জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেন, আমরা ১৬ বছরে যা করতে পারিনাই ছাত্ররা তা অল্প সময়ে করিয়ে দেখিয়েছে। তাদের আন্দোলনের মধ্যদিয়ে দেশ স্বাধীন হয়েছে। আওয়ামী লীগ আর বিএনপি এখন দুই দলেই সমান সমান এখন আসেন মাঠে খেলি। যারা ক্ষমতার অপব্যবহার করেছেন তাদের বিচার বাংলার মাটিতেই হবে। সালমান এফ রহমান প্রতি মাসে ২ শত কোটি টাকা করে চাঁদা দিত শেখ হাসিনাকে। আজ সালমান এফ রহমান কই আপনাদের তাদের অপকর্মের জন্য জনগন ডিম থেরাপি দিয়েছে।
তিনি আরও বলেন, সংসদের শেখ হাসিনাকে হযরত উপাধি দিয়েছিল। আজ সেই হযরত কোথায়? এক নেতার এক দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ এক রাতেই সব শেষ। আজ তার বাবার মৃত্যু বার্ষিকীতে মোনাজাত করার লোক নাই।
অপরদিকে লালমনিরহাট- ১ আসনের সাবেক সংসদ সদস্য মোতাহার হোসেনকে গরু চোরের ছেলে উপাধি দিয়ে বলেন, মোতার হোসেন ওই হিন্দু ভাইদের উস্কানি দিয়ে সীমান্তে নিয়ে গিয়েছে। তার এই উষ্কানিমূলক কাজের জন্য অবিলম্বে গ্রেফতার করুন।
বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুই দিনের অবস্থান কর্মসূচির দ্বিতীয় দিনে লালমনিরহাট জেলা বিএনপির উদ্যোগে মিশনমোড়ে হামার বাড়ির সামনে এ অবস্থান কর্মসূচিতে এসব কথা বলেন তিনি।
তিনি আরও বলেন, আওয়ামী লীগ সারাদেশে নৈরাজ্য করে সাধারণ শিক্ষার্থীদের গুলি করে হত্যা করেছে। হত্যাকারীদের বিচার বাংলাদেশের মানুষই করবে। ১৬ বছর এই স্বৈরাচার সরকার সাধারণ মানুষের উপর জুলম- নির্যাতন করেছে।
কর্মসূচির দ্বিতীয় দিনে জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।জেলা বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অবস্থান কর্মসূচিতে বক্তারা অবিলম্বে ছাত্রজনতার হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবি জানান।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অনুষ্ঠিত এ অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক একে এম মমিনুল হক, পৌর বিএনপির সভাপতি আফজাল হোসেন, যুবদলের সভাপতি আনিছুর রহমান আনিছ সহ নেতৃবৃন্দ।
এ সময় বিএনপি সহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীগন অংশ নেয়। এদিকে খুনি হাসিনার বিচারের দাবীতে বৈষম্যবিরোধী ছাত্র সংগঠন লালমনিরহাট জেলা শাখার উদ্যোগে জেলায় বিক্ষোভ মিছিল ও মিশনমোড়ে অবস্থান সমাবেশ করেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.