শেখ হাসিনার পতনে পাবনায় বিজয় উল্লাস, মিষ্টি বিতরণ 

নিজস্ব প্রতিবেদক: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এক দফা দাবিতে ছাত্র-জনতার তোপের মুখে পড়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছেড়েছেন। এতে পাবনায় বিজয় উল্লাস মিছিল করছে সর্বস্তুরের সাধারণ জনগণ।
এসময় আব্দুল হামিদ রোডের সকল মিষ্টির দোকান ভেঙে জনতার মাঝে সব মিষ্টি  বিতরণ করা হয়। 
সোমবার (৫ আগস্ট) বিকেল সাড়ে ৫ টার দিকে শহরের, টার্মিনাল থেকে শুরু করে অনন্ত মোড় হয়ে বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে বের হয় জনতা। ট্রাফিক মোড়ে লাখো জনতার সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় শ্লোগান দিতে জনগণ, হই হই রই রই হাসিনা তুই গেলি কই, শহীদের রক্ত বৃৃথা যেতে দেবনা,  আমার ভাইকে হত্যার দায়ে হাসিনার ফাঁসি চাই। ছাত্রজনতার বাংলায় আওয়ামী লীগের ঠাই নেই। একটা একট ছাত্রলীগ ধর ধরে ধরে জবাই কর।
বক্তব্যে জনতা বলেন, পাবনার এই মাটিতে গতকাল ছাত্রদের মিছিলে নির্বিচারে গুলি করেছে আওয়ামী লীগের সন্ত্রাসীরা। পাবনার হামিদ রোডকে তারা রক্তাক্ত করেছে সাঈদ চেয়ারম্যান ও তার সহযোগী খুনিদের গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানান। আজকে ছাত্রজনতার রক্তের বিনিময়ে অর্জিত হয়েছে নতুন এক বাংলাদেশ। আমরা এখন প্রকৃত বাংলাদেশ দেখতে চাই। ভারতসহ অন্যান্য দেশের তাবেদারী মানা হবেনা। শেখ হাসিনাকে বিদেশ থেকে ধরে এনে প্রতিটি হত্যাকান্ডের বিচার করা হবে। দেশকে ধ্বংস করে পালিয়ে গেছে স্বৈরাচারী হাসিনা। প্রতি রক্তের ফুটার বদলা নেওয়া হবে।
এসময় গতকাল শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচিতে অতর্কিত গুলি করে তিনজন হত্যাকারী আবু সাঈদ খানের বাড়িতে, পাবনা জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শিবলী সাদিকের অফিসসহ আওয়ামী লীগের সকল অফিস পুড়িয়ে দিয়েছে বিক্ষুব্ধ জনতা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জহুরুল ইসলাম / পাবনা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.