শিবগঞ্জে মানিক মিয়ার মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও ইফতার মাহফিল

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাতা সম্পাদক ও নির্ভিক কলম সৈনিক তফাজ্জল হোসেন মানিক মিয়ার ৪৯তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে স্মরণ সভা ও ইফতার মাহফিল হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবে দৈনিক ইত্তেফাকের শিবগঞ্জ সংবাদদাতা ও শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহা. সফিকুল ইসলামের আয়োজনে ও উপজেলা প্রেসক্লাবের সহযোগিতায় স্মরণ সভা ও ইফতার মাহফিলে দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা তসলিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মনাকষা বালিকা উচ্চ বিদ্যালয়ের অব. প্রধান শিক্ষক মো. এমরান হোসেন।

শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহা. ইমরান আলীর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, কাজিমুল হক মাস্টার, সাংবাদিক আমিনুল হক সোনা, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানা, সাধারণ সম্পাদক আসিফ আহসান।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহা. সফিকুল ইসলাম, সহ-সভাপতি নুরতাজ আলম, সাংগঠনিক সম্পাদক মামুন-উর রশিদ, প্রচার-দপ্তর ও সাহিত্য বিষয়ক সম্পাদক রিপন আলি রকি, সদস্য জিয়াউল হক। এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের নির্বাহী সদস্য শরিফুল ইসলাম, সদস্য প্রফুল্ল কুমার রবিদাস, ফরহাদ আলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। সভায় প্রয়াত দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাতা সম্পাদক ও নির্ভিক কলম সৈনিক তফাজ্জল হোসেন মানিক মিয়ার রূহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.