লালমনিরহাটে র‍্যাবের হাতে ৩ মাদক কারবারি গ্রেপ্তার

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারীতে ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১৩ এর অভিযানিক দল। বুধবার বিকেলের দিকে উপজেলার মহিষখোচা ইউনিয়ন থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
বৃহস্পতিবার (২২ আগষ্ট) সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি সংবাদমাধ্যমকে জানান র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ও সিনিয়র এএসপি সালমান নূর আলম।
গ্রেপ্তারকৃত আসামিরা হল- মহিষখোচা ইউনিয়নের ফারুক মিয়ার ছেলে কামরুজ্জামান ওরফে আবু মিয়া (২৬),  হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের দীনবন্ধুর ছেলে গৌরাঙ্গ কুমার বর্মন (২২) ও কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের মৃত তসলীম উদ্দীনের ছেলে মো. নূর আলম (৩০)।
র‍্যাব জানায়, বুধবার বিকেল সাড়ে  ৪টার মহিষখোচায় অবস্থিত আসামি মো. কামরুজ্জামান ওরফে আবু মিয়ার বাড়িতে অভিযান চালায় তাঁদের একটি অভিযানিক দল। সে সময় বাড়ির উঠানে পাটকাঠির মাচার মধ্যে লুকিয়ে রাখা ৫৯৬ বোতল ভারতীয় নিষিদ্ধ মাদক ফেনসিডিল জব্দ করা হয়। এরপর ঘটনাস্থল থেকে উল্লিখিত ওই তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। এছাড়াও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ২টি মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত আসামিরা বহুদিন থেকে লালমনিরহাটসহ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল।
র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ও সিনিয়র এএসপি সালমান নূর আলম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করে যে তারা দীর্ঘদিন ধরে পারস্পরিক যোগসাজসে লালমনিরহাটসহ দেশের বিভিন্ন অঞ্চলে অবৈধ মাদক ব্যবসা করে আসছে। আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাদেরকে আদিতমারী থানায় হস্তান্তর করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.