লালমনিরহাট থেকে মাদক নিয়ে বগুড়া যাওয়ার পথে র‍্যাবের হাতে আটক বাদশা

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের এক মাদক কারবারিকে গাইবান্ধায় গ্রেপ্তার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন  (র‍্যাব)-১৩ এর সিপিসি-৩ অভিযানিক দল। গতকাল সোমবার রাতে গ্রেপ্তারের বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ও সিনিয়র এএসপি সলমান নূর আলম।
গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম বাদশা মিয়া (৩৭)। সে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়নের মৌজা সাখাতি গ্রামের মৃত মান্নান মিয়ার ছেলে বলে জানা গেছে।
র‍্যাব-১৩ জানায়, গ্রেপ্তারকৃত আসামি বাদশা মিয়া রোববার রাতে মোটরসাইকেলে ভারতীয় নিষিদ্ধ মাদক ফেনসিডিল বহন করে বগুড়া যাচ্ছিল। পরে সে গাইবান্ধা জেলার সাদুল্লাপুর থানাধীন কইপাড়া মোড় এলাকায় পৌঁছায়। ওই সময় সিপিসি-৩ গাইবান্ধা এর একটি অভিযানিক দল তাঁকে ৮৫ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত আসামি সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। এছাড়াও তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ও সিনিয়র এএসপি সলমান নূর আলম জানান, আসামীর বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা রুজু করার জন্য তাকে গাইবান্ধা জেলার সাদুল্লাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.