র‌্যাবের অভিযানে ২ কেজি ৮৪০ গ্রাম হেরোইনসহ আটক-১

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: মাদক সরবরাহের সময় ২ কেজি ৮৪০ গ্রাম হেরোইন সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
আটককৃত ব্যবসায়ী হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের টিকর পাড়ার মৃত সাইদুর রহমানের ছেলে মোঃ রাকিবুল (৩৬)।
র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, ৩০ জুলাই রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার চরবাগডাঙ্গা ইউনিয়নের টিকরাপাড়া এলাকায় অভিযান চালায়। এসময় মাদক সরবরাহকালে ২ কেজি ৮৪০ গ্রাম হেরোইনসহ মোঃ রাকিবুল কে গ্রেফতার করা হয়।
র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত আসামী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জসহ বিভিন্ন এলাকায় খুচরা এবং পাইকারী হিসেবে সরবরাহ করতো। গ্রেফতারকৃতর বাসা সীমান্ত নিকটবর্তী হওয়ায় অতি সহজেই মাদক সংগ্রহ করে নিজেদের সংরক্ষণে রেখে দিত। পরবর্তীতে সংগ্রহকৃত মাদক বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের নিকট খুচরা এবং পাইকারী দরে সরবরাহ বিক্রি করত। গোয়েন্দা তথ্যের মাধ্যমে মাদকের একটি বড় চালান সরবরাহের তথ্যের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল অভিযান পরিচালনা করে মাদক সরবরাহের সময় তাকে হাতেনাতে গ্রেফতার করে।
এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় নিয়মিত মামলা করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.