রুয়েটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপন

নিজস্ব প্রতিবেদক: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন। ১৯৪৭ সালের এই দিনে গোপাল গঞ্জের টুঙ্গীপাড়ার নিভৃত পল্লীতে তিনি জন্মগ্রহণ করেন।
আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে দুপুর সাড়ে বারোটায় বৃক্ষরোপন করেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মোঃ রফিকুল ইসলাম সেখ। দিনব্যাপি বৃক্ষরোপন কর্মসূচিতে রুয়েট ক্যাম্পাসে নানান প্রজাতির ৭৫ টি ফলজ, বনজ ও ঔষুধী গাছের চারারোপন করা হয়।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রুয়েটের পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. এন,এইচ,এম, কামরুজ্জামান সরকার, যন্ত্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মোঃ ইমদাদুল হক, ফলিত বিজ্ঞান ও মানবিক অনুষদের ডীন অধ্যাপক ড. মোঃ বেল্লাল হোসেন, রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মোঃ সেলিম হোসেন, পরিচালক ছাত্রকল্যান অধ্যাপক ড. মোঃ রবিউল আওয়াল, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মিয়া মোঃ জগলুল সাদত, পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মোঃ আব্দুল আলীম, কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারের প্রশাসক ড. মোঃ আলী হোসেন, রুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ নাঈম রহমান নিবিড়, কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মোঃ আব্দূল্লাহ আল মামুন সহ পরিচালকবৃন্দ, বিভাগীয় প্রধানবৃন্দ, শাখা প্রধানবৃন্দ, বিশিষ্ট শিক্ষকবৃন্দ, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।
বাদ জোহর রুয়েটের কেন্দ্রীয় জামে মসজিদে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.