রিকশাচালকের কাছে ক্ষমা চাইলেন এসআই!

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে রিকশাচালককে চড় মেরে আবার ক্ষমা চাইলেন গোদাগাড়ী থানার এক উপপরিদর্শক (এসআই) তার নাম আবদুল করিম। গতকাল বুধবার রাতে ঘটনা ঘটে।

বিটিসি নিউজকে ঘটনার সত্যতা স্বীকার করে থানার ওসি (তদন্ত) হাশমত আলী বলেন, বুধবার সন্ধ্যার দিকে গোদাগাড়ী শ্রীমন্তুপুর গ্রামের রিকশাচালক মিঠু যাত্রী নামিয়ে তার বাসার দিকে যাচ্ছিলেন। সময় মোটরসাইকেলে করে দ্রুতগতিতে আসছিলেন এসআই আবদুল করিম। রাস্তা থেকে ডান পাশে মোড় দিতেই আবদুল করিমের মোটরসাইকেলের সঙ্গে রিকশায় ধাক্কা লাগার উপক্রম হয়। এতে তিনি উত্তেজিত হয়ে রিকশাচালককে চড় মেরে বসেন।

ঘটনার প্রতিবাদে গোদাগাড়ীর শতাধিক রিকশাচালক মিঠুর ওপর অন্যায় আচরণের বিচার চেয়ে থানায় আসেন। পুলিশ হয়ে একজন রিকশাচালকের সাথে তাঁর এমন আচরণ ঠিক হয়নি বুঝতে পেরে রিকশাচালকের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন এসআই আবদুল করিম এবং তাঁর কাছে ক্ষমা চান।

রিকশাচালক মিঠু বিটিসি নিউজকে জানান, যাত্রী নামিয়ে রিকশা নিয়ে গোদাগাড়ী স্কুল অ্যান্ড কলেজের হেয়ারিং রাস্তার দিকে যাচ্ছিলেন। তার আগে দেখেন পুলিশের পোশাক পরে একটি মোটরসাইকেল দ্রুত গতিতে আসছে। দূরে থাকাতেই রিকশাটি রাস্তা পার করেন। ততক্ষণে এসআই করিম রিকশার পেছনে এসে যান। সময় মোটরসাইকেল থেকে নেমে কত দিন ধরে রিকশা চালাস বলে চড় মেরে চলে যান।

পরে বিষয়টি নিয়ে থানায় গেলে তা মীমাংসা করে দেন ওসি তদন্ত হাশমত আলী। #

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আমানুল্লাহ আমান।

Comments are closed, but trackbacks and pingbacks are open.