রাাজশাহীতে শহীদ জামিল এর মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে শহীদ জামিলের ৩৬তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার (৩১ মে) সকাল ১০টায় রাজশাহী মেডিকেল কলেজ ক্যাম্পাসে বাংলাদেশ ছাত্র মৈত্রীর প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ ওর্য়াকার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশার পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে শহীদ জামিলের মৃত্যুবার্ষিকী পালিত হয়।
মৃত্যু বার্ষিকীতে বক্তারা বলেন শহীদ জামিল ছিলেন সাম্প্রাদায়িকতা বিরোধী লড়াইয়ে অসাম্প্রদায়িক চেতনার প্রতীক। তার চেতনাকে ধারণ করে আমাদেরকে সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে যেতে হবে।
সাম্প্রদায়িকতা ও সাম্রাজ্যবাদ একুই সূত্রে গাথা তাই সামাপ্রদায়িকতা ও সাম্রাজ্যবাদ বিরোধী লড়াই জোরালোভাবে রাজপথে থাকতে হবে।
পরে বাংলাদেশ ওর্য়াকার্স পার্টি রাজশাহী মহানগর কমিটি,বাংলাদেশ ছাত্র মৈত্রী মহানগর,বাংলাদেশ যুব মৈত্রী মহানগর, শহীদ জামিল ব্রিগেড, শহীদ জামিল স্মৃতি সংঘ, শহীদ জামিল ফাউন্ডেশন ও মৈত্রী পরিবারের পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।
এ অনুষ্টানে বাংলাদেশ ছাত্র মৈত্রী মহানগরের সভাপতি ওহিদুর রহমান ওহির সঞ্চলনায় শপথ বাক্য পাঠ করান বাংলাদেশ ওর্য়াকার্স পার্টির কেন্দ্র কমিটির সদস্য ও রাজশাহী মহানগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ই-সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.