রাজশাহীতে হেরোইন সহ এক চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার (ভিডিও)

বিশেষ প্রতিনিধি: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠার সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব জঙ্গি, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক ও হ্যাকারদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।
এরই ধারাবাহিকতায় অদ্য শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪ ইং তারিখ রাত্রী- ০১.০০ ঘটিকায় র‍্যাব-৫ এর একটি চৌকস অভিযানিক দল পাকশী রেলওয়ে জেলার রাজশাহী রেলওয়ে থানাধীন রাজশাহী রেলওয়ে স্টেশন নামক এলাকায় মাদক বিরোধী অপারেশন সফল ভাবে পরিচালনা করেন।
অভিযান চলাকালীন সময়ে ১। মোঃ জমসেদ নওসাদ নাসা (৫৬), পিতা-মৃত আজিজুল হক, সাং- আষাড়িয়াদহ পশ্চিমপাড়া, থানা- গোদাগাড়ী, জেলা-রাজশাহীকে মাদকদ্রব্য হেরোইন’সহ গ্রেফতার করা হয়েছে। জব্দকৃত আলামত গুলো হলো- (ক) হেরোইন – ২০০ গ্রাম, (খ) মোবাইল ফোন- ০১টি, (গ) সীম কার্ড- ০১টি উদ্ধার করা হয়।
ঘটনার বিবরণে প্রকাশ: র‍্যাব-৫, সিপিএসসি এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ০১ জন মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য হেরোইনসহ ঢাকার উদ্দেশ্যে গমণের জন্য রাজশাহী রেলওয়ে স্টেশনে যাত্রীবেশে অবস্থান করছে। পরবর্তীতে র‍্যাবের গোয়েন্দা দল আসামীর গতিবিধি পর্যবেক্ষন করে এবং অদ্য তারিখে গভীর রাতে একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করে উক্ত মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে আটক করতে সক্ষম হন।
পরবর্তীতে উক্ত আসামীর পরিহিত লুঙ্গীর নীচে থাকা অপর একটি হাফ প্যান্টের পকেট হতে ২০০ গ্রাম অবৈধ মাদকদ্রব্য হেরোইন উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামী এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে নিজ পেশার আড়ালে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত।
গ্রেফতারকৃত মাদক কারবারির বাড়ী সীমান্তবর্তী এলাকায় হওয়াতে সহজেই সে মাদক পরিবহণ করে রাজশাহী’সহ দেশের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিল। এ ঘটনায় পাকশী রেলওয়ে জেলার রাজশাহী রেলওয়ে থানায় দেশের প্রচলিত আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, উপরোক্ত ঘটনায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর বিরতিহীন চলমান অভিযানের অংশ হিসেবে র‍্যাব-৫, কতৃক অভিযান চালিয়ে দুই’শো গ্রাম হেরোইন উদ্ধার পূর্বক এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয়টি আজ শনিবার (২১ সেপ্টেম্বর ২০২৪ ইং) সিপিএসসি র‍্যাব-৫, হতে ই-মেইল যোগে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়।
ইতোমধ্যেই র‍্যাবের পক্ষ থেকে অপরাধীদের কঠোর হুশিয়ারী দিয়ে জানানো হয় যে, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে ধর্ষণ, অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতাকে রুখে দিতে র‍্যাব বদ্ধপরিকর। এ ছাড়াও র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের জিরো টলারেন্স ঘোষণার পাশাপাশি সর্বপ্রকার অপরাধীদের বিরুদ্ধে তাদের অভিযান গুলো চলমান থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.