রাজশাহী প্রেসক্লাবের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে আলোচনা-দোয়া মাহফিল

   

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী প্রেসক্লাবের আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে আলোচনা ও দোয়া মাহফিল ‍অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যার পর নগরীর একটি রেস্টুরেন্টের কনফারেন্স কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আলোচনা সভায় ‘বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর আদর্শ’ বিষয়ে আলোচনা উপস্থাপন করেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনর সহযোদ্ধা ও রাজশাহী বিশ্ববিদ্যায়ের আরবি বিভাগের অধ্যাপক ড. ইফতেখারুল আলম মাসউদ এবং ‘পারিবারিক ও সামাজিক দর্শনে রাসূলুল্লাহ (সা.)’ শীর্ষক বিষয় নিয়ে আলোচনা করেন সীরাত বিশ্বকোষের বিশিষ্ট লেখক ও অনুবাদ ড. ইমতিয়াজ আহমদ।
রাজশাহী প্রেসক্লাবের আহ্বায়ক শ.ম সাজুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন-রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক গোলাম কিবরিয়া মোহাম্মদ মেশকাত চৌধুরী মিশু, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইবিএ বিভাগের অধ্যাপক ড. মোহা.হাসনাত আলী, রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত আলী, রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য গোলাম সারওয়ার।
আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, রাজশাহী প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য ও দৈনিক রাজশাহী সংবাদ পত্রিকার সম্পাদক আহসান হাবীব অপু।
এসময় নাতে রাসূল পরিবেশন করেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাশের যুগ্ম মহাসচিব ড.সাদিকুল ইসলাম স্বপন। রাজশাহী প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য সচিব আমজাদ হোসেন শিমুল ও সদস্য মুহিব্বুল আরেফিন অনুষ্ঠানটির সঞ্চালনা করেন।
অনুষ্ঠানে প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য ও দৈনিক আমাদের রাজশাহীর সম্পাদক আফজাল হোসেন, বাংলাদেশ ফেডারেশ সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের যুগ্ম মহাসচিব রাশেদ রিপন, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের (আরটিজেএ) সভাপতি মেহেদী হাসান শ্যামল, রাজশাহী সিটি প্রেসক্লাবের সভাপতি মো. রফিক আলম, সাবেক সভাপতি আব্দুস সবুর, রাজশাহী সাংবাদিক কল্যাণ সমিতির মহাসচিব কাজী শাহেদ, রাজশাহী প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম জুলু, জিয়াউল গনি সেলিম, আনিসুজ্জামান, আজাহার উদ্দিনসহ শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।
বার্তা প্রেরক: আমজাদ হোসেন শিমুল, সদস্য সচিব, রাজশাহী প্রেসক্লাব, রাজশাহী। # 

Comments are closed, but trackbacks and pingbacks are open.