রক্ষা সংগ্রাম পরিষদের খাদ্য ও ঈদ সামগ্রী উপহার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের উদ্যোগে আজ শনিবার সকালে নগরীর বিভিন্ন এলাকায় কর্মহীন ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি মো. লিয়াকত আলী ও সাধারণ সম্পাদক জামাত খান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বিশ্বব্যাপী যখন করোনাভাইরাসের উপসর্গ চারিদিকে ছড়িয়ে পড়েছে।

দেশের বিশেষজ্ঞ চিকিৎসকরা বলছেন, দেশে এখন করোনাভাইরাসের উপসর্গ চতুর্থ পর্যায়ে চলমান। আমরা সামাজিক সংগঠন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ এর উদ্যোগে এই মহামারির শুরু থেকেই ব্যক্তিগতভাবে নিজস্ব অর্থায়নে এই বৈশ্বিক পরিস্থিতির শিকার অসহায় মানুষদের পাশে দাড়ানোর চেষ্টা করে চলেছি।

তারই ধারাবাহিকতায় নগরীর বিভিন্ন অঞ্চলের যারা হাত পেতে চাইতে পারে না মধ্যবিত্ত, নিম্ন মধ্যবিত্ত, অসহায় গরিব মানুষের জন্য খাদ্য ও ঈদ সামগ্রী উপহার হিসেবে বিতরণ করা হয়। এখানে চাল, ডাল, তেল, পিঁয়াজ, আলু, লবণ, সেমাই, চিনি সামগ্রী বিতরণ করা হয়েছে।

এতে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু, অ্যাড. এন্তাজুল হক বাবু, নারীনেত্রী সেলিনা বেগম, প্রকৌশলী নাজিমুল ইসলাম, কে.এম. জোবায়েদ হোসেন জিতু, প্রকৌশলী খাজা তারেক, বাবলু রহমান, মো. সুমন, মো. রানা, আনোয়ারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান ই-সালাম বাবুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.