রাজশাহী মহানগর যুবদলের সাধারণ সম্পাদক রিটনের ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া মানুষ ও যুবদলের কারাবরণকারী নেতাদের পরিবারের মধ্যে আজ রোববার দুপুরের মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন ঈদ উপহার ও খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এই সকল উপহার প্রদান করেন তিনি।

এই সরকারের ফরমায়েশি রায়ে সাজাপ্রাপ্তদের ও নিহতের বাসায় গিয়ে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেন এবং তাদের পরিবারের সার্বিক খোঁজখবর নেন। এর ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসেবে রিটন মতিহার থানা উত্তরের উদ্যোগে গরীব দুস্থ অসহায় ১৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক আহমেদ হোসাইন, সহ-সাধারণ সম্পাদক রায়হান রাজ, সহ-কোষাধক্ষ্য জানে আলম রাসেল, মতিহার থানাযুবদলের (উওর) আহবায়ক রেজাউল করিম, যুগ্ম আহবায়ক বংগ, জামিল,অহিদুল, মতিহার থানা দক্ষিণ যুবদলের যুগ্ম আহ্বায়ক বশির উদ্দিন সনি, তন্ময় মোল্লা, আল মামুন বাবু, সারওয়ার জাহান শিবলী, বোয়ালিয়া থানা পশ্চিম যুবদলের যুগ্ম আহবায়ক এ.এইচ.এম শফিক মাহমুদ তন্ময়।

এছাড়াও মহানগর যুবদলের গ্রাম সরকার সম্পাদক সাহিদ, ২৮ নং ওয়ার্ড যুবদের সাধারণ সম্পাদক সাহাদ আলী, মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক রাসেল, যুবনেতা রাব্বানী, ফারুক, রিপন ও ছাএনেতা আরিফসহ যুবদল ও ছাত্রদলের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ ফজলুল করিম (বাবলুরাজশাহী। # 

Comments are closed, but trackbacks and pingbacks are open.