বিএমডিএ’র সচিবের বদলি

নিজস্ব প্রতিবেদক: বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ বিএমডিএ’র (বিএমডিএ) সচিব মোহা: যোবায়ের হোসেন এর বদলি জনিত কারনে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন কওে বিএমডিএ।
বুধবার (১৮ সেপ্টেম্বর) বিএমডিএ’র সম্মেলন কক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএমডিএ’র নির্বাহী পরিচালক মো: শফিকুল ইসলাম (অতিরিক্ত সচিব)।
সভাপতি তার বক্তব্যে বিদায়ী অতিথি সম্পর্কে বলেন, “পেশাগত ক্ষেত্রে তিনি ছিলেন অত্যন্ত দক্ষ, চৌকস ও মেধাবী কর্মকর্তা। আমি তার ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করি”।
এ সময় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অতিঃ প্রধান প্রকৌশলী মোঃ শামসুল হোদা, অতিঃ প্রধান প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম খান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ শরীফুল হক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী এটিএম মাহফুজুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শিবির আহমেদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুমন্ত কুমার বসাক, প্রকল্প পরিচালক রেজা মোহাম্মদ নূরে আলম সহ বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের সদর দপ্তরএ অতিরিক্ত প্রধান প্রকৌশলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, প্রকল্প পরিচালক, নির্বাহী প্রকৌশলী, ব্যবস্থাপক কৃষি, মনিটরিং অফিসার, হিসাব নিয়ন্ত্রক, উপ-পরিচালক (সেবা) ও সহকারী প্রকৌশলীবৃন্দ সকলে উপস্থিত ছিলেন।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের যারা মৃত্যবরন করেন তাদের সকলের উদ্দেশ্যে এক মিনিট নীরবতা পালন ও দোয়া করা হয়। উল্লেখ্য মো: যোবায়ের হোসেনকে বিএমডিএ থেকে রাজশাহী ডিসি অফিসে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ই-সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.