বিএনপি এখন বাংলাদেশের এতিম দল : ডেপুটি স্পিকার।

 

গাইবান্ধা প্রতিনিধি: বিএনপি এখন বাংলাদেশের এতিম দল। তাদের ধারক বাহক কেউ নেই। ২১ আগষ্ট গ্রেনেড হামলার রায় প্রসঙ্গে তিনি বলেন, এই হামলার মাস্টার মাইন্ড তারেক রহমানের যাবৎজীবন কারাদন্ডের রায় হয়েছে, আমি মনে করি তার ফাঁসি হওয়া উচিত ছিল।

তিনি আরো বলেন এই সভা থেকে আমরা তারেক রহমানের ফাঁসির দাবী করছি। আজ রবিবার গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার উদাখালী মহিলা কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ল্যাব উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়া এম.পি উপরোক্ত কথাগুলো বলেন।

উদাখালী মহিলা কলেজের গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব আব্দুস সামাদ সরকারের সভাপতিত্বে এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবদুল হালিম টলষ্টয়, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ রফিকুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহিদুল ইসলাম, উদাখালী মহিলা কলেজের অধ্যক্ষ শফিউল ইসলাম, উদাখালী ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, সাবেক চেয়ারম্যান আব্দুল বাকী সরকার, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম প্রমূখ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.