বাগেরহাট জেলা আওয়ামী লীগের শোক মিছিল

বাগেরহাট প্রতিনিধি: শোকাবহ আগস্টের প্রথম দিবসে দলীয় কর্মসূচির অংশ হিসেবে বাগেরহাটে শোক মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে শোক মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় দলীয় কার্যালযের সামনে শেষ হয়।

র্যালী শেষে রেল রোড বাবু চত্বরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড: ভুইয়া হেমায়েত উদ্দিন, সহ-সভাপতি এ্যাড: ফরিদ উদ্দিন, বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চু, সাধারন সম্পাদ এম এ মতিন, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, সাধারন সম্পাদক ইবনে মিজান হিরু, জেলা যুব লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন,জেলা যুব লীগের সাধারন সম্পাদক মীর জায়েসী আশরাফি জেমসসহ জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন, একজন মুসলমান হয়ে আরেকজন মুসলমানকে হত্যা করে পা বেধে ঝুলিয়ে রাখা এটা জানোয়ার ছাড়া পারেনা। তাই এদেশের স্বাধীনতা স্বপক্ষের সকল শক্তিকে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ব ভাবে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সাড়াদেশে জামাত বিএনপির আগুন সন্ত্রাস,নৈরাজ্য প্রতিহত করতে হবে। প্রতিটি পাড়া মহল্লায় সম্মিলিত ভাবে এই সন্ত্রাসীদের প্রতিহত করার জন্য উপস্থিত সকল নেতা কর্মিদের প্রতি আহব্বান জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.