বাগমারার একই পরিবারের ৪ জন নিহতদের পরিবারকে জামায়াতের আর্থিক অনুদান প্রদান

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারার সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহতের ঘটনায় নিহত পরিবারকে উপজেলা জামায়াতের পক্ষে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।
গত সোমবার (১৯ আগষ্ট) ভোররাতে ঢাকা-রাজশাহী মহাসড়কের সিরাজগঞ্জ জেলার সলঙ্গার থানার হাটিকুমরুল এলাকায় চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় উপজেলার বাসুপাড়া ইউনিয়নের নরসিংহপুর ডাঙ্গাপাড়া গ্রামের জসিম উদ্দিন (৬৫), ও তার স্ত্রীসহ দুই ছেলের মর্মান্তিক মৃত্যু হয়।
এতে করে ওই পরিবারে পুরুষ সদস্য শুন্য হয়ে পড়ে। অসহায় ওই পরিবারকে আর্থিক ভাবে সহায়তা দিতে আজ বুধবার বিকেলে উপজেলা জামায়াতের পক্ষে পরিবারের দুই ছেলের স্ত্র্রী ’র হাতে নগদ ১০ হাজার করে ২০ হাজার টাকা প্রদান করেন।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা জামায়াতের আমীর কামরুজ্জামান হারুন, সেক্রেটারী অহিদুল ইসলাম, জামায়াতের রুকন ইব্রাহিম হোেেসন, বিশিষ্ট ব্যবসায়ী ডাক্তার আব্দুল বারিসহ জামায়াতের নেতৃবৃন্দ। পরে নেতৃবৃন্দ পরিবারের নিহত একই স্থানে পাশাপাশি ৪ জনের কবর জিয়ারত ও দোয়া খায়ের করেন।
জানা গেছে, পিতা জসিম উদ্দিন প্যারালাইসেস রোগাকান্ত হবার কারণে তাকে গত শনিবার ঢাকায় নিয়ে চিকিৎসার দেয়া হয়। চিকিৎসা শেষে সোমবার ভোরে বাবাকে নিতে দুই ছেলে এলাকা হতে একটি মাইক্রো ভাড়া করে রাতেই মা-বাবাকে নিয়ে বাড়ি ফিরছিলেন।
রাত সাড়ে ৩ টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের সিরাজগঞ্জ জেলার সলঙ্গার হাটিকুমরুল এলাকায় পোঁছলে ঢাকাগামী একটি ট্রাক ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে জসিম উদ্দিন, তার স্ত্র্রী নারগিস বেগম (৫৫) ও তাদের দুই ছেলে জামাল উদ্দিন (৪৫) ও কামাল উদ্দিন (৪০) ঘটনাস্থলে মারা যায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.