ফেনীতে দুই কিশোরীর শরীরে করোনা পজেটিভ সনাক্ত

ফেনী প্রতিনিধি: ফেনীতে এবার একদিনে দুই কিশোরীর শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় ৬ জন করোনা রোগী সনাক্ত হয়েছেন। এর মধ্যে দুইজন সুস্থ হয়ে আজ বুধবার (০৬ মে) বিকালে বাড়ি ফিরে গেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানা যায়, গত ২ মে শ্বাসকষ্ট নিয়ে ১৩ বছর বয়সের এক কিশোরী ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি হয়।
তার বাড়ি মীরসরাই উপজেলায়। ৪ মে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের বিআইটিআইডিতে পাঠানো হয়।
সেখান থেকে বুধবার দুপুরে তার শরীরে করোনাভাইরাস পজেটিভ আসে। ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. ইকবাল হোসেন ভূঁইয়া জানান, করোনা আক্রান্ত কিশোরীর শারীরিক অবস্থা তেমন ভালো নয়। তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় আইসিইউ সেবা দিতে চট্টগ্রামে প্রেরণের প্রক্রিয়া চলছে।
পরিবার সূত্র জানায়, গত কয়েকদিন আগে সে ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের নানার বাড়িতে বেড়াতে আসে। এখানে অসুস্থ হয়ে পড়লে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোজাম্মেল হক বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, তার উপজেলায় ১৭ বছরের কিশোরী আক্রান্ত হয়। তার বাড়ি ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের বসন্তপুর গ্রামে। গত ২৯ এপ্রিল স্বাস্থ্য কমপ্লেক্সে এলে নমুনা সংগ্রহ করা হলে রিপোর্ট পজেটিভ আসে।
ফুলগাজী উপজেলা নির্বাাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, করোনা আক্রান্ত কিশোরীর গ্রাম লকডাউন করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.