পুনরায় বাপ্পা সভাপতি. মিহির সম্পাদক, আদমদীঘি উপজেলা পুজা উদযাপন পরিষদের সম্মেলন অনুষ্ঠিত

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ আদমদীঘি উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সকল কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে পুনরায় অসিত দেবনাথ বাপ্পাকে সভাপতি ও মিহির কুমার সরকারকে সাধারণ সম্পাদ পদে নির্বাচিত করা হয়েছে।
শুক্রবার (২ আগষ্ট) দুপুরে আদমদীঘি সদরের চড়কতলা কেন্দ্রীয় রাধাগোবিন্দ মন্দির প্রাঙ্গনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
আদমদীঘি উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অসিত দেবনাথ বাপ্পার সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন. আদমদীঘি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু।
উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক মিহির কুমার সরকারের সঞ্চালনায় সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক সাগর কুমার রায়।
প্রধান বক্তার বক্তব্য রাখেন, বগুড়া জেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক নির্মলেন্দু রায়, আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় পুজা উদযাপন পরিষদের সদস্য দিলীপ কুমার দেব, আদমদীঘি থানার অফিসার ইনর্চাজ রাজেশ কুমার চক্রবর্তী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম চাঁপা, জেলা পুজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি অমৃত লাল সাহা, জেলা পুজা উদযাপন পরিষদের সহ-সভাপতি চঞ্চল মোহন রায়, যুগ্মসম্পাদক দীলিপ কুমার দাস সমর, সাংগঠনিক সম্পাদক অসিম কুমার দাস, আদমদীঘি ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, জেলা পুজা উদযাপন পরিষদের দপ্তর সম্পাদক প্রদ্যুৎ চাকী, জেলা পুজা উদযাপন পরিষদের নেতা এ্যাডঃ রবীন্দ্র নাথ সাহা প্রমুখ।
সম্মেলনের ২য় পর্বে পুজা উদযাপন পরিষদের ছয়টি ইউনিয়ন কমিটি ও একটি পৌর কমিটিসহ উপজেলা পর্যায়ের মোট ৪০৮জন কাউন্সিলর ও ডেলিগেট-এর সর্বসম্মতিক্রমে পুনরায় অসিত দেবনাথ বাপ্পাকে সভাপতি ও মিহির কুমার সরকারকে সাধারন সম্পাদক নির্বাচিত করেন।
উল্লেখ্য, জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন ও মঙ্গল প্রদীপ প্রজ্বলের মধ্য দিয়ে সম্মেলন শুরু এবং ১৫ আগষ্ঠে বঙ্গবন্ধুসহ সকল শহীদ, বগুড়া রথযাত্রায় বিদ্যুতায়িত হয়ে পরলোকগমনকারী পুনার্থী ও পুজা উদযাপন পরিষদের স্বার্গীয় সকল নের্তৃবর্গের আত্নার শান্তি কামনা করে এক মিটির নিরবতা পালন করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.